বাবার নাম জিজ্ঞেস করতেই অদ্ভুত কান্ড করে বসলো ইউভান, ভিডিও ঘিরে সরগরম সোশ্যাল মিডিয়া

বাবার নাম জিজ্ঞেস করতেই অদ্ভুত কান্ড ঘটাল ইউভান, হেসে কুটোপাটি নেটিজেনরা

YUVAAN

সোশ্যাল মিডিয়ার দৌলতে জন্মের পর থেকেই সেলিব্রিটি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) একমাত্র সন্তান ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। সেলিব্রিটি বাবা মায়ের একমাত্র সন্তান হওয়ার সুবাদে তাকে নিয়ে নেটিজেনদের মধ্যে মাতামাতি কিছু কম নেই। ইউভানের সঙ্গে অনেকেই বলিউডের সেলিব্রিটি জুটি সাইফিনা পুত্র তৈমুরের তুলনা করে থাকেন। তৈমুরের মতই সোশ্যাল মিডিয়ার সেলিব্রিটি স্টারকিড বলা যেতেই পারে ইউভানকে।

জন্মের পরপরই ইউভানের নামে সোশ্যাল মিডিয়াতে খুলেছে একাধিক ফ্যান পেজ। ছেলের বিভিন্ন মুহূর্তের নানা ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নেন রাজ এবং শুভশ্রীও। কিছুদিন আগেই রাজ চক্রবর্তীর বাড়িতে শ্রী জগন্নাথ দেবের স্নানযাত্রার আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানে ইসকনের তরফ থেকে নামগানের আসরও বসানো হয়।

YUVAAN

এই অনুষ্ঠান থেকেই একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ইউভানকে নিয়ে এই ভিডিওটি শেয়ার করেছিলেন রাজ চক্রবর্তী। ভিডিওতে দেখা যাচ্ছে বাড়িতে পূজো চলাকালীন ছোটদের সাদা পাঞ্জাবি এবং সাদা ধুতি পরে ঘুরছে ইউভান। ছেলের ভিডিও করছেন রাজ।

রাজ তাকে প্রশ্ন করেন, ‘তোমার বাবার নাম কী?’ কিন্তু বারবার একই প্রশ্ন করা হলেও ইউভান কোনও উত্তর দেয় না। সে নিজের খেয়ালেই কথা বলে, কিন্তু বাবার প্রশ্নের উত্তর দেয় না। রাজ বারবার ইউভানকে তার বাবার নাম বলতে বলছিলেন। কিন্তু ছোট্ট ইউভান তার পাশে থাকা একটা বাদ্যযন্ত্র নিয়ে খেলতে থাকে আপন মনে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

খুদের এই ভিডিও আরও একবার নেটিজেনদের মন জয় করেছে। রাজকে তারা ধন্যবাদ দিচ্ছেন এত সুন্দর একটি ভিডিও শেয়ার করে নেওয়ার জন্য। উল্লেখ্য এর আগে একটি ভিডিওতে নামগানের আসরে ইউভানকে মাটিতে লুটিয়ে পড়ে প্রণাম করতে দেখে অবাক হয়েছিলেন নেটিজেনরা। এতোটুকু বয়সে তার মনে এত ভক্তিভাব নিঃসন্দেহেই অবাক করে।