ডাক্তার সূর্য মেয়েদের মত লিপস্টিক পরেন কেন, অনুরাগের ছোঁয়ার নায়ককে খিল্লি করছে নেটপাড়া

মেয়েদের মত লিপস্টিক কেন পরেন, ডাক্তার সূর্যকে নিয়ে হাসির রোল নেটপাড়ায়

ANURAGER CHHOWA

বাংলা ধারাবাহিক (Bengali Mega Serial) নিয়ে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় নানা মিম, মজার মজার কমেন্ট কিংবা ভিডিও। যত বড় জনপ্রিয় ধারাবাহিকই হোক না কেন, ট্রোলের মুখে পড়তে হয়নি এমন বাংলা ধারাবাহিক কার্যত খুঁজে পাওয়া ভার। এবার স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকটির মধ্যেও মিমের বিষয়বস্তু খুঁজে নিলেন নেটিজেনরা।

স্টার জলসার এই ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকে সমাজের কাছে রেসিজম নিয়ে এক গুরুত্বপূর্ণ বার্তা পৌঁছে দিচ্ছে। এই ধারাবাহিক শুধু মা-ঠাকুমাদের জন্যই নয়, আট থেকে আশি বলতে গেলে সব বয়সের দর্শকের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে। বিশেষত দীপা এবং সূর্যের কেমিস্ট্রিতে বুঁদ হয়ে আছেন দর্শকরা।

Star Jalsha Anurager Chhoya Serial Cast, Actress Name

ধারাবাহিকে আপাতত সূর্য-দীপার হানিমুন পর্ব চলছে। নায়ক-নায়িকার রোমান্টিসিজমের নেশায় আচ্ছন্ন হয়ে রয়েছেন দর্শকরাও। এরই মাঝে সোশ্যাল মিডিয়াতে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে ভিলেনের ষড়যন্ত্র ফাঁস হয়ে যাওয়ার মুখে।

এমন টানটান উত্তেজনার মাঝেও কিন্তু নেটিজেনদের চোখ এড়ালো না সূর্যর লিপস্টিক রঞ্জিত ঠোঁট! এই প্রোমোতে সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্তকে দেখে নেটিজেনরা প্রশ্ন করছেন কী ভাবে কোনও মানুষের ঠোঁট এমন লাল হতে পারে যদি না তিনি লিপস্টিক ব্যবহার করেন? নেটিজেনরা নিশ্চিত, এই ধারাবাহিকের নায়ক ঠোঁটে নির্ঘাত লিপস্টিক পরেছেন!

ANURAGER CHHOWA

সাধারণত বাংলা ধারাবাহিকগুলোতে এতদিন নায়িকাদেরই চড়া মেকআপ করতে দেখেছেন দর্শকরা। ক্যামেরার সামনে আসার জন্য নায়কদের অল্পবিস্তর টাচআপ নিতে হলেও নায়করা যে ঠোঁটের জন্য লিপস্টিকও ব্যবহার করতে পারেন তা কার্যত ভাবতে পারেননি নেটিজেনরা। তাই এই নিয়ে শুরু হয়েছে তীব্র সমালোচনা।