বিয়ের পর শ্বশুরবাড়িতে মুখ দেখাতে পারেননি, রানীকে পুত্রবধূ হিসেবে মেনে নেননি আদিত্যর পরিবার

রানীকে ’বউমা’ হিসেবে মানেনি আদিত্যর পরিবার, বিয়ের পর শ্বশুরবাড়িতে বহুদিন মুখ দেখাতে পারেননি অভিনেত্রী

Riya Chatterjee

Published on:

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রির পরিচালক-প্রযোজক তথা যশ চোপড়া (Yash Chopra) -র পুত্র আদিত্য চোপড়া (Aditya Chopra)রানী মুখার্জি (Rani Mukerji) -র প্রেম নিয়ে বলিউডে একসময় বেশ তোলপাড় হয়েছিল। প্রায় ৯ বছর আগে তারা দেশের বাইরে প্রায় চুপিসারে বিয়ের পিঁড়িতে বসেন। তার আগে তাদের মধ্যে ৫ বছরের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের প্রেম এবং বিয়ের ব্যাপারে বহু ব্যাঘাত ছিল প্রথম থেকেই।

রানী মুখার্জি এবং আদিত্যর মধ্যে আলাপ হয়েছিল ‘কুছ কুছ হোতা হে’ (Kuch Kuch Hota Hai) ছবির সেটে। প্রথম প্রথম অবশ্য আদিত্যকে এড়িয়ে যেতেন রানী। ১৯৯৭ সালে তিনি যখন ’রাজা কি আয়েগি বারাত’ (Raja Ki Aayegi Baraat) ছবিতে অভিনয় করেছিলেন তখনই নাকি আদিত্যর তাকে পছন্দ হয়ে যায়। আদিত্য তার একটি পুরনো সাক্ষাৎকারে বলেছিলেন বলিউডের বেশিরভাগ তারকা তার সঙ্গে দেখা হলে আলাপ করতেন। কিন্তু রানীই তা করেননি।

RANI MUKERJI AND ADITYA CHOPRA

রানী আদিত্যকে দেখার পরেও তাকে এড়িয়ে যেতেন। তার এমন আচরণ দেখে অবাক হয়ে যান আদিত্য। এরপর করণ জোহরের ‘কুছ কুছ হোতা হে’ ছবির জন্য রানীর নাম তার কাছে প্রস্তাব করেন আদিত্য। ওই ছবির সেটেই শেষ পর্যন্ত তাদের আলাপ হয়। ধীরে ধীরে তাদের মধ্যে বন্ধুত্ব বাড়তে থাকে। ২০০১ সাল থেকে যশরাজ ব্যানারে কাজ করতে শুরু করেন তিনি।

উল্লেখ্য ওই বছরই কিন্তু দীর্ঘদিনের প্রেমিকা পায়েল খান্নাকে বিয়ে করেছিলেন আদিত্য। তারা স্কুলে পড়ার সময় থেকেই একে অপরকে চিনতেন। আদিত্যর বাবা-মা যশ এবং পামেলা শুরু থেকেই পায়েলকে পুত্রবধূ হিসেবে মেনে নিয়েছিলেন। দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়েটা হয়েছিল। পায়েল পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। কিন্তু ২০০৯ সালে আদিত্য এবং পায়েলের বিচ্ছেদ হয়ে যায়।

RANI MUKERJI AND ADITYA CHOPRA

আদিত্যর বিছেদের জন্য সকলে রানীকেই দায়ী করতে শুরু করেছিলেন। রানীর সঙ্গে আদিত্যর মেলামেশা পছন্দ করতেন না যশ এবং পামেলা। বাবা-মার অনুমতি ছাড়াই রানীর সঙ্গে পাঁচ বছর সম্পর্কে ছিলেন আদিত্য। বাড়িতে রানীকে বিয়ে করার কথা বললে চোপড়া ফ্যামিলিতে শুরু হয়ে যায় অশান্তি। যশ ও পামেলা কেউই পুত্রবধূ হিসেবে রানীকে মানতে পারেননি।

RANI MUKERJI AND ADITYA CHOPRA

আরও পড়ুন : বন্ধুত্ব ছিল গলায় গলায়, এই ৩ কারণে আজ রানী-ঐশ্বর্যের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ

পরিবারের অমত থাকায় রানীকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান আদিত্য। প্রায় এক বছর নাকি হোটেলে থেকেছিলেন তারা। এদিকে মা হিসেবে পামেলা ছেলের এইভাবে বাইরে থাকাটা মেনে নিতে পারছিলেন না। তিনি আদিত্যকে অনুরোধ করেন ফিরে আসার। আদিত্য স্পষ্ট জানিয়ে দেন বাবা-মা যদি তার ব্যক্তিগত ব্যাপারে হস্তক্ষেপ না করেন তবেই তিনি ফিরবেন। তারা সেই শর্তে রাজি হলে আদিত্য ফিরে আসেন। পরে রানীকেও পুত্রবধূ হিসেবে মেনে নেন যশ এবং পামেলা।

আরও পড়ুন : কাজল, রানীর সঙ্গে ছিল গভীর যোগ, ‘Border’ ছবির বাঙালি নায়িকা কোথায় হারিয়ে গেলেন?