৮০ কোটির বাংলো, ২০ কোটির ফার্ম হাউস, বিরাট-অনুষ্কার কাছে আছে বিশ্বের ১০ দামি বস্তু

কত কোটির সম্পত্তির মালিক বিরাট-অনুষ্কা? ফাঁস হল তাদের সম্পত্তির খতিয়ান

Avatar

Published on:

Virat Kohli And Anushka Sharma`s Net Worth : ক্রিকেট (Cricket)বলিউডের (Bollywood) একটা নিবিড় সম্পর্ক রয়েছে বহুকাল ধরেই। কারণ বলিউডের বহু অভিনেত্রীই ক্রিকেটাদের প্রেমে পরেছেন। আজও সেই ধারা অব্যাহত রয়েছে। যদিও সব সম্পর্ক বেশিদিন টেকেনি। তবে অনেকেই বিয়ে করে এখন সুখে সংসার করছেন।

এই ক্ষেত্রে সবচেয়ে বড় উদাহরণ হল বিরাট কোহলি‌ (Virat Kohli) আর অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তাদের এক সন্তানও রয়েছে। তাদের জুটি প্রায় সকলেই টক্কর দিতে পারে। এমনকি সম্পত্তির দিক থেকেও অনেক বেশি তারকাদের পিছনে ফেলে দেবে বিরাট-অনুষ্কা।

VIRAT AND ANUSHKA

প্রায় ১৩০০ কোটি টাকার মালিক হলেন তারা। তাদের দামি সম্পত্তির মধ্যে রয়েছে বহু জিনিস। প্রথমের বলতে হবে তাদের বিলাসবহুল অ্যাপার্টমেন্টের কথা। যেটা রয়েছে মুম্বাইতে সমুদ্র সৈকতের সামনে। শুধু মাত্র‌ এই অ্যাপার্টমেন্টটির দাম ৩৪ কোটি টাকা। এছাড়াও মুম্বাইয়ের ভারসোভা এলাকায় একটি ট্রাইপ্লে আবাসন কিনেছেন অনুষ্কা।

এই আবাসনটির দাম প্রায় ১০ কোটি। আলিবাগেও সম্প্রতি একটি ফার্ম হাউস কিনেছেন বিরাট ও অনুষ্কা। যেটার দাম প্রায় ২০ কোটি টাকা। এছাড়াও গুরগাঁওয়ে একটি বাংলো রয়েছে তাদের যার দাম প্রায় ৮০ কোটি টাকা। এই বাংলোতে পরিবারের সঙ্গে সময় কাটান তারা।

VIRAT AND ANUSHKA NET WORTH

আরও পড়ুন : মা হওয়ার পর আরও বেড়েছে রূপ, বয়স ধরে রাখার সিক্রেট ফেসপ্যাক ফাঁস করলেন অনুষ্কা শর্মা

অন্যদিকে কর্ণেশ শর্মার সঙ্গে একটি প্রযোজনা সংস্থা চালান অনুষ্কা। সেই সংস্থার দফতর নির্মাণের জন্য প্রায় সাড়ে চার‌ কোটি টাকা খরচ করেছেন তিনি। তবে একটি পোশাকের ব্র্যান্ডও রয়েছে তার যার বাজার মূল্য প্রায় ৮০ কোটি টাকা। অনুষ্কার একটি ল্যান্ড রোভার মডেলের একটি গাড়ি রয়েছে যার দাম ৪ কোটি টাকা।

VIRAT AND ANUSHKA NET WORTH

আরও পড়ুন : বিরাট-অনুষ্কার বডিগার্ডের বেতন লজ্জায় ফেলে দিচ্ছে নামিদামী কোম্পানীর সিইওকে

এছাড়াও রেঞ্জ রোভার ভগ মডেলের একটি গাড়ি কিনেছেন তারা, যার‌ দাম হবে ২ কোটি ৩৯ লক্ষ টাকা থেকে ৪ কোটি ১৭ লক্ষ টাকার‌ মধ্যে। অডি ব্র্যান্ডের কিউ৮ গাড়ি রয়েছে তাদের যার‌ দাম ১ কোটি ৪৩ লক্ষ টাকা। বিএমডব্লিউ ৭ সিরিজ়ের গাড়িও রয়েছে তাদের কালেকশন যার বাজার‌মূল্য প্রায় ১.৫০ কোটি টাকা।