রানী থেকে শ্রীদেবী, দেওর-বৌদির রোমান্স ঘিরে বারবার তোলপাড় হয়েছে বলিউড

দেওর-বৌদির প্রেম ঘুম উড়িয়েছে বারবার, এই ৫ জুটিকে নিয়ে তোলপাড় হয়ে বলিউড

Avatar

Updated on:

Bollywood Celebrities Acted In A Romantic Scene With Sister In Law : অভিনেতা-অভিনেত্রীদের বাস্তবের সম্পর্কের কথা ভুলে গিয়ে সিনেমার পর্দায় সব ধরনের চরিত্রে অভিনয় করতে হয়। এমন উদাহরণ বলিউডেও (Bollywood) অনেক রয়েছে। বলিউডের এমন তারকাদের নাম দেওয়া হয়েছে এই প্রতিবেদনে যারা নিজের স্বামীর ভাই ও স্ত্রীর বোনের সঙ্গে রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছেন।

অনিল কাপুর (Anil Kapoor): অভিনেতা অনিল কাপুর বলিউডের বহু নায়িকার বিপরীতে অভিনয় করেছেন। তাদের মধ্যেই একজন হলেন অভিনেত্রী শ্রীদেবী (Sridevi)। মিস্টার ইন্ডিয়া (Mr. India), লামহে (Lamhe), লাদলা’ (Laadla) মতো ছবিতে তাদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। আসলে শ্রীদেবী হলেন অনিলের ভাই বনি কাপুরের (Boney Kapoor) স্ত্রী।

অজয় দেবগন (Ajay Devgn): বলিউড অজয় দেবগন হলেন অভিনেত্রী কাজলের স্বামী। কিন্তু অজয় এলওসি কার্গিল (LOC: Kargil) ও চোরি চোরি’র (Chori Chori) মতো ছবিতে কাজলের বোন রানি মুখার্জির বিপরীতে অভিনয় করেছিলেন।

সইফ আলি খান (Saif Ali Khan): অভিনেত্রী করিনা কাপুরের (Kareena Kapoor) স্বামী হলেন অভিনেতা সইফ আলি খান। তিনি করিনা কাপুরের দিদি করিশ্মা কাপুরের (Karisma Kapoor) সঙ্গে হাম সাথ সাথ হ্যায় (Hum Saath – Saath Hain) ছবিতে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন : সইফ নন, এই তারকা ক্রিকেটারের বউ হতেন অমৃতা, একটি শর্তে ভেঙে যায় বিয়ে

উদয় চোপড়া (Uday Chopra): বলিউডের খুব কম ছবিতেই অভিনয় করেছিলেন উদয় চোপড়া। তিনি মুজসে দোস্তি করোগে (Mujhse Dosti Karoge!) ছবিতে তার দাদার স্ত্রী রানি মুখার্জির বিপরীতে অভিনয় করেছিলেন। তবে এখন তিনি অভিনয় জগত থেকে অনেকটাই দূরে সরে গিয়েছেন।

আরও পড়ুন : একের পর এক সিনেমা ফ্লপ, অবসাদে আত্মহত্যা করতে চেয়েছিলেন উদয় চোপড়া

নীতু সিং (Neetu Singh): অভিনেত্রী নীতু সিং হলেন প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের (Rishi Kapoor) স্ত্রী ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) মা। তিনি কাপুরের আরও একজন সদস্যের সঙ্গে সিনেমার পর্দায় রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছিলেন। ইনি হলেন রণধীর কাপুর।