ফের একসঙ্গে পর্দায় ফিরছে ‘শ্রীময়ী’ এবং ‘জুন আন্টি’, দর্শকদের জন্য রয়েছে দারুন চমক

‘জুন আন্টি’কে নিয়ে পর্দায় ফিরছে ‘শ্রীময়ী’, ভক্তদের জন্য রয়েছে দারুন চমক

Shreemoyee and June Aunty Star Jalsha

স্টার জলসার (Star Jalsha) ‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিকে নায়িকা এবং খলনায়িকার কেমিস্ট্রিটাই কার্যত সবথেকে বড় চমক হয়ে দাঁড়িয়েছিল। শ্রীময়ী এবং জুন আন্টির রেষারেষি, হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্যেও কার্যত দারুণ বিনোদন খুঁজে নিয়েছিলেন দর্শকরা। অনেকের কাছে আবার শ্রীময়ীর থেকেও জুন আন্টি চরিত্রের জনপ্রিয়তা বেশি!

জুন আন্টি চরিত্রটি বলতে গেলে বাংলা টেলিভিশনের ইতিহাসে এক অন্যতম স্মরণীয় খলনায়িকা চরিত্র হিসেবে থেকে যাবে। এটা সম্ভব হয়েছিল ঊষসী চক্রবর্তীর (Ushasie Chakraborty) অভিনয়ের কারণেই। তার অভিনয় কার্যত তার চরিত্রটিতে আলাদা মাত্রা এনে দিয়েছে। এবার উষসী এবং ইন্দ্রানী হালদার (Indrani Halder) আবার পর্দায় ফিরতে চলেছেন একসঙ্গে।

ushoshi sengupta june aunty

শ্রীময়ী এবং জুন আন্টিকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে যে ক্রেজ রয়েছে, এবার তা ছোট পর্দা ছাপিয়ে পৌঁছে যাচ্ছে ওটিটির পর্দায়। শীঘ্রই এক নতুন ওয়েব সিরিজে দেখা যাবে তাদের দুজনকে। এই খবর পেয়ে ভীষণই খুশি হয়েছেন ভক্তরা। শীঘ্রই জি ফাইভ ওয়েব প্লাটফর্মে আসছে নতুন একটি ওয়েব সিরিজ ‘ছোটলোক’। সেখানে ইন্দ্রাণী হালদার এবং ঊষসী চক্রবর্তীকে একসঙ্গে দেখা যাবে।

ফ্লিক বুক এবং চেরি পিকস মুভিজ প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় মুক্তি পেতে চলেছে সিরিজটি। সিরিজের পরিচালনায় রয়েছেন ইন্দ্রনীল রায় চৌধুরী। এই সিরিজে এক রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করবেন ইন্দ্রাণী হালদার। তার ছেলের ভূমিকা অভিনয় করবেন অভিনেতা গৌরব চক্রবর্তী। এক যুবতীর মৃত্যুকে কেন্দ্র করে এগোবে সিরিজের গল্প।

গল্প অনুসারে এক যুবতীর মৃত্যুতে রাজনীতিবিদের ছেলের নাম জড়িয়ে যাবে। তারপর বিভিন্ন ঘটনা ঘটতে শুরু করবে। এই সিরিজে এক গুরুত্বপূর্ণ ভূমিকা আছে দেখা যাবে ঊষসী রায়কেও। শ্রীময়ী এবং জুন আন্টিকে একসঙ্গে আবার পর্দায় ফেরানোর দাবি বহুদিন ধরেই তুলছিলেন দর্শকরা। এবার তাদের আশা পূরণ হতে চলেছে।