গল্প থেকে কভার পোস্টার সবটাই জনপ্রিয় ধারাবাহিক থেকে টুকেছে এক্কাদোক্কা, হাতেনাতে প্রমাণ দিলেন দর্শকরা

জনপ্রিয় ধারাবাহিক কপি করে বানানো এক্কা দোক্কা, অভিযোগের আঙ্গুল তুলছেন দর্শকরা

EKKA DOKKA

স্টার জলসাতে (Star Jalsha) আসছে নতুন এক ধারাবাহিক এক্কাদোক্কা (Ekka Dokka)। সপ্তর্ষি মৌলিক এবং সোনামণি সাহার জুটিতে আর মাত্র কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে ধারাবাহিকটি। এই ধারাবাহিকের প্রোমো মুক্তি পেয়েছে অনেক আগেই। ধারাবাহিকের প্রোমো দেখে নতুন অভিযোগ আনলেন দর্শকরা।

এই ধারাবাহিকটি ২ এমবিবিএস কলেজ পড়ুয়া ছেলে-মেয়ের গল্প অবলম্বনে বানানো হচ্ছে। দুই প্রজন্মের ছেলেমেয়েদের মধ্যে ডাক্তার হওয়ার রেষারেষির গল্প নিয়ে আসছে ধারাবাহিকটি। সেনবাড়ি নতুন প্রজন্ম পোখরাজ সেন ও মজুমদার বাড়ির নতুন প্রজন্ম রাধিকা মজুমদারের মধ্যে চলছে ভালো ডাক্তার হওয়ার লড়াই।

ধারাবাহিকের প্রোমো দেখে বেশ মজাই পেয়েছেন দর্শকরা। আগামী ১৮ জুলাই থেকে সোম থেকে রবি রাত্রি ৯ টায় সম্প্রচারিত হবে ‘এক্কাদোক্কা’। কিন্তু ধারাবাহিকের প্রোমো থেকে কভার ফটো দেখেই ট্রোল করতে শুরু করেছেন দর্শকরা।

দর্শকদের একাংশের দাবি এই ধারাবাহিকের গল্প নাকি স্টার জলসার পুরনো জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’ থেকে টোকা হয়েছে। শুধু তাই নয় নির্মাতারা নাকি ধারাবাহিকের কভার ফটোটাও অব্দি চুরি করে নিয়েছেন বলে অভিযোগ উঠছে!

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে উজান এবং হিয়া যেভাবে একে অপরের দিকে পেছন ফিরে দাঁড়িয়েছিল ডাক্তারি পোশাক পরে, পোখরাজ এবং রাধিকাকেও ঠিক একই পোজে দেখা যাচ্ছে। তাই ট্রোল করতে শুরু করেছেন নেটিজেনরা।

এর আগে স্টার জলসার সঙ্গে জি বাংলার ধারাবাহিকের নকল হওয়া নিয়ে দর্শকদের মধ্যে এরকম তর্ক বিতর্ক লেগেই থাকতো। এবার স্টার জলসারই দুটি ধারাবাহিকের বিরুদ্ধে কপি করার অভিযোগ উঠছে।