লাল লেহঙ্গায় পুকুর পাড়ে মনামীর তুমুল নাচ, ভাইরাল সেই ভিডিও

84536

টলিউডের নামকরা অভিনেত্রী মনামী ঘোষকে সকলেই এক নামে চেনেন। ছোট পর্দা থেকে বড় পর্দা সবেতেই তিনি জনপ্রিয়।নিজের অভিনয় দক্ষতার জেরে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন।

স্টার জলসার পুন্যি পুকুরের- ‘কঙ্কাবতী’ থেকে শুরু করে ইরাবতী রূপকথার র- ‘ইরা’ প্রতিটি চরিত্র ই আমাদের বড় প্রিয় হয়ে উঠছে। সাবলীল ভাবে অভিনয় করে তিনি সমস্ত চরিত্রকেই জীবন্ত করে তোলেন।

করোন ভাইরাসের কারণে দীর্ঘকালীন লকডাউন চলছিল। এই লকডাউন এর ফলে একটা দীর্ঘ সময় অবধি সিনেমা,সিরিয়ালের সকল শুটিং বন্ধ ছিল। সম্প্রতি সিনেমা সিরিয়ালের শুটিং শুরু হয়েছে। তবে সেই শ্যুটিং এর মধ্যে ও অনেক বিধি নিষেধ আছে। আর ঘরবন্দী থাকা অন্য মুহূর্তে সেলব রা নিজেদের পছন্দ অনুযায়ী কাজ করছেন।

লকডাউনে মনামী প্রায়ই নানা রকম নাচ গানের ভিডিও করে ভাইরাল হয়েছিলেন।রাপার বাদশা ও জ্যাকলিনের জনপ্রিয় ‘গান্দা ফুলের’গানে নেচে একসময় ভাইরাল হয়েছিলেন মনামী। বরাবর ই খুব সুন্দর নাচ করেন তিনি।তার সেই নৃত্য পারদর্শিতার প্রকাশ আরো একবার ঘটলো।

সম্প্রতি তিনি আবার ও ভাইরাল হয়েছেন অন্য একটি গানের সাথে নেচে। ‘পদ্মাবত’ সিনেমায় দীপিকা শাহিদের জনপ্রিয় গান এটি‌। গানটির নাম-‘নেয়নোবালে নে’। এই গানের ভিডিওটি তিনি করেছেন গ্রামের রাস্তায়। নাচের তালে তালে কখনো তাকে দেখা যাচ্ছে নদীর ধারে, কখনো তাকে দেখা যাচ্ছে গ্রামের রাস্তায়। লাল লেহেঙ্গা পরে গানের সাথে পা মিলিয়েছেন মনামী।তার অসাধারণ নাচ সকলকেই মুগ্ধ করেছে।