হানিমুনে নীল-তৃণা, ভাইরাল সোহাগে মাখামাখি যুগলের প্রেমেমাখা ভিডিও

519

বাংলা চলচ্চিত্র জগতের ছোটপর্দার জনপ্রিয় দুই মুখ হলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharjee) এবং তৃণা সাহা (Trina Saha)। নীল বর্তমানে একটি বিশিষ্ট টেলি মাধ্যমের জনপ্রিয় ধারাবাহিক “কৃষ্ণকলি”র নায়ক “নিখিল” এর ভূমিকায় অভিনয় করছেন। অপরদিকে তৃণাও অপর একটি টেলি মাধ্যমের জনপ্রিয় ধারাবাহিক “খড়কুটো”য় প্রধান নায়িকা তথা “গুনগুন” এর চরিত্রে অভিনয় করে ছোট পর্দায় বেশ সাড়া ফেলে দিয়েছেন।

এদের দুই জনকে একত্রে কখনো পর্দায় জোট বাঁধতে দেখা না গেলেও বাস্তব জীবনে নীল এবং তৃণা যে অফস্ক্রিন জোট বেঁধেছেন তা সিনে অনুরাগীরা প্রায় সকলেই জানেন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই নীল এবং তৃণার বিবাহ উপলক্ষে সানাইয়ের সুর শোনা গিয়েছিল টালিগঞ্জে। জনপ্রিয় দুই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার দরুণ এই জুটি কিন্তু দারুণ ব্যস্ত শিডিউলের মধ্য দিয়ে যাচ্ছেন আজকাল।

তবে ব্যস্ততম শিডিউলের মধ্য থেকেই নীল এবং তৃণা কিন্তু বিয়ের পর প্রথমবার ঘুরতে যাওয়ার জন্য ছোটখাটো ছুটি ম্যানেজ করে নিয়েছেন। এক কথায় যাকে বলে “মিনি হানিমুন” পালন করতে সম্প্রতি শৈলশহর দার্জিলিংয়ে পাড়ি জমিয়েছেন এই নব দম্পতি। তাদের ব্যবহৃত সোশ্যাল মাধ্যম ভরে উঠছে “মিনি হানিমুন” পিরিয়ডের দুর্দান্ত সব ছবি এবং ভিডিও দ্বারা।

তবে নীল এবং তৃণা কিন্তু একা একা দার্জিলিং গিয়েছেন, এমনটা নয়। তাদের এই সফরের সঙ্গী হিসেবে রয়েছেন তাদের বন্ধু-বান্ধবরা। বন্ধু-বান্ধবের উপস্থিতি অবশ্য নবদম্পতির রোমান্সের পথে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। বন্ধুদের নিয়ে দার্জিলিং সফরেই ফাঁকেই হিন্দি গানের সুরে নবদম্পতির রোমান্সের একটি ভিডিও সোশ্যাল সাইটে আপলোড করেছেন নীল নিজেই।

নবদম্পতি যেমন একদিকে একে অপরের সঙ্গে ব্যক্তিগত মুহূর্ত কাটাচ্ছেন, তেমনই আবার বন্ধুদের নিয়ে দল বেঁধে খুনসুটি, আড্ডা, মজা কোনও কিছুতেই খামতিও কিন্তু রাখতে রাজি নন তারা। সেই জন্যই তো রিভার রাফটিংয়ের মাধ্যমে অ্যাডভেঞ্চারের অভিজ্ঞতা নিতে নিতে মাঝনদীতেই বরফ শীতল জলে ঝাঁপ মারলেন নীল। সোশ্যাল সাইটে উঠে এলো সেই ভিডিও।

তবে তৃণা কিন্তু নীলের মত দার্জিলিংয়ের এমন বরফ শীতল জলে ঝাপ দিতে মোটেই রাজি নন। এভাবেই দার্জিলিঙে বন্ধুদের সঙ্গে চুটিয়ে আনন্দ করছেন নীল এবং তৃণা। তবে হানিমুনের জন্য নবদম্পতির প্রথম পছন্দের স্থান হল ইউরোপ। হাতে বড় ছুটি না থাকলে ইউরোপ সফর এখনই সম্ভব নয়। তাই দার্জিলিংয়েই যতটা সম্ভব খুশির মুহূর্ত গুলিকে উপভোগ করছেন এই নব দম্পতি।