দিনে রোজগার ৫০ লক্ষ টাকা! কোথা থেকে এত আয় করেন ওরি?

দিনে রোজগার ৫০ লক্ষ টাকা! ওরির আয়ের উৎস কী?

Riya Chatterjee

Published on:

সোশ্যাল মিডিয়ার দৌলতে যারা ভাইরাল হয়েছেন তাদের মধ্যে একজন হলেন ওরি ওরফ ওরহান অবত্রমানি। বলিউড তারকাদের সঙ্গে ছবি তুলে ভাইরাল হয়েছেন তিনি। শোনা যায় তারকাদের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে নাকি লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন তিনি। দৈনিক তার আয় থাকে ২০-৩০ লক্ষ থেকে ৫০ লক্ষ টাকা। কিন্তু প্রশ্ন হল কে এই ওরি? তিনি কীভাবে এত টাকা রোজগার করেন?

জাহ্নবী কাপুর, সুহানা খান, সারা আলি খান, অনন্যা পান্ডে থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফদের মত অভিনেত্রীদের সঙ্গে দাঁড়িয়ে তিনি ছবি তুলেছেন। শুধু দেশি নয়, বিদেশি তারকাদেরও গা ঘেঁষে দাঁড়িয়ে ছবি তোলেন তিনি। বেশিরভাগ সময় বলিউড তারকাদের বুকে হাত রেখে ছবি তুলতে দেখা যায় তাকে। কিন্তু তার পরিচয় কার্যত যেন এক ধোঁয়াশা।

ORRY

ওরি আসলে কে? কীভাবে আর কেনই বা‌ তিনি বলিউড তারকাদের চোখের মণি হয়ে উঠলেন, এসব প্রশ্ন নেটিজেনদের মনে ঘোরাফেরা করে। কিন্তু ওরি আছেন বিন্দাস। তিনি নিজের মুখেই শেয়ার করেছেন তার উপার্জনের রাস্তা হল তারকাদের সঙ্গে ছবি তুলে শেয়ার করা। বলিউডের সব পার্টি, বিয়ের অনুষ্ঠানে তাকে উপস্থিত থাকতে দেখা যায়। ওই এক রাতে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে তিনি লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন।

একবার একটি সাক্ষাৎকারে ওরি বলেন, ‘‘বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে আমি ছবি তুলি, আর সেই ছবি পোস্ট করার জন্য আমি টাকা পাই। এক রাতেই ওই সব ছবি পোস্ট করে আমি ২০-৩০ লক্ষ টাকা রোজগার করি। তা ছাড়া আমাকে বিয়েতে লোকে ডাকেন। তাঁদের বিয়েতে ছবি তোলার জন্য ১৫-২০ লক্ষ টাকা দেন।’’ সোশ্যাল মিডিয়াতে ওই ছবি শেয়ার করলে আরও বাড়ে তার উপার্জন।

আরও পড়ুন : মিস ইন্ডিয়া থেকে এখন সন্ন্যাসী! ভিক্ষা করে দিন কাটছে এই বলিউড নায়িকার

 

View this post on Instagram

 

A post shared by Orhan Awatramani (@orry)

আরও পড়ুন : বলিউডের সবথেকে ধনী ৯ তারকা দম্পতি, যাদের সম্পত্তির পরিমাণ ঘুরিয়ে দেবে মাথা

যদিও কানাঘুষোতে শোনা যায় ওরি আসলে নিজেকে যেমনটা দেখান তেমনটা নয়। তার আসল পরিচয় তিনি লুকিয়ে রাখেন। অনেকে বলেন ওরি একজন বড় মাপের ব্যবসায়ী। বলিউড ইন্ডাস্ট্রিতে তার বেশ যোগাযোগ রয়েছে। আর সেই কারণেই তো তারকারা কখনও তাদের সঙ্গে ছবি তুলতে বাধা দেন না ওরিকে।‌ বরং ওরি যেন বলিউডে সকলের চোখের মণি। তবে ওরি বলেন তিনি উপার্জনের পাশাপাশি শুধু মানুষকে আনন্দ দিতে চান। তারকাদের সঙ্গে ভুরি ভুরি ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে তিনি সেই কাজই করছেন।