৪ সন্তানের বাবা হয়েও আজও ‘বাবা’ ডাক শুনতে পাননি মিঠুন চক্রবর্তী

৪ সন্তানের বাবা হয়েও আজও ‘বাবা’ ডাক থেকে বঞ্চিত মিঠুন চক্রবর্তী

Mithun Chakraborty Has Four Children But never Got the Pleasure of a Father

টলিউড তথা বলিউড (Bollywood) অভিনেতা মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) দুহাত ভরে সফলতা উপহার দিয়েছে ইন্ডাস্ট্রি। বহু কষ্ট করে তিনি আজকের সফলতার শিখরে পৌঁছতে পেরেছেন। আজ বলিউডের তাকে অদেয় বলতে গেলে কিছুই নেই। নাচ এবং অভিনয়ের মাধ্যমে তিনিও একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়েছেন বলিউডকে। মিঠুন চক্রবর্তীর জীবনে বলতে গেলে এখন আর কোনও ব্যর্থতার আফসোস নেই।

তবে কেরিয়ারে তিনি সফলতা শিখরে থাকলেও ব্যক্তিগত জীবনে আজও তাকে একটি বিষয় কষ্ট দেয় মনে। বিষয়টি তার সন্তানদের নিয়ে। একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে বিচারকের আসনে বসে তিনি তার জীবনের আফসোসের কথা তুলে ধরেন। তিনি বলেন কর্মজীবনে চূড়ান্ত সফলতা এলেও ব্যক্তিগত জীবনে তিনি আজ পর্যন্ত সন্তানদের মুখ থেকে ‘বাবা’ ডাক শুনতে পাননি!

Mithun Chakraborty Has Four Children But never Got the Pleasure of a Father

যোগিতা বালি এবং মিঠুন চক্রবর্তীর ৪ সন্তান। তবে সন্তানরা কেউই আজ পর্যন্ত তাকে বাবা বলে ডাকেননি‌। বাবা ডাক শুনতে না পারার পেছনে রয়েছে একটি গুরুতর কারণ। রিয়েলিটি শোয়ের মঞ্চে মিঠুন চক্রবর্তী নিজের মুখেই সেকথা জানিয়েছেন। কেন মিঠুন চক্রবর্তীর চার সন্তান তাকে বাবা বলে ডাকেন না? কারণটা অবাক করেছে ভক্তদের।

মিঠুন চক্রবর্তী জানিয়েছেন তার বড় ছেলে মিমো ছোটবেলায় ৪ বছর বয়স পর্যন্ত কথা বলতে পারতো না। একদিন হঠাৎই সে মিঠুন নাম উচ্চারণ করে। চিকিৎসকরা পরামর্শ দেন তাকে বারবার ‘মিঠুন’ই বলাতে হবে। চিকিৎসকদের পরামর্শ মেনে ছেলের ভালোর কথা ভেবে বাবাকে ‘মিঠুন’ নামে ডাকতেই অভ্যস্ত করানো হয় মিমোকে। এরপর থেকে সে বাবাকে সেই নামেই ডাকতে শেখে। অনেক বড় বয়স পর্যন্ত বাবাকে নাম ধরে ডেকেছে মিমো। এখনও ডাকে, জানিয়েছেন মিঠুন চক্রবর্তী।

Mithun Chakraborty Has Four Children But never Got the Pleasure of a Father

শুধু মিমো নয়, মিমোর পর তার দুই ছোট ভাই এবং এক বোনও বাবাকে নাম ধরে ডাকতে শেখে। সেই থেকে চার ভাই-বোন অভিনেতাকে মিঠুন নামেই ডাকেন। সন্তানদের সঙ্গে মিঠুন চক্রবর্তীর সম্পর্কটা একেবারেই বন্ধুর মত। মিঠুন চক্রবর্তীর কথা থেকে আরও একবার প্রমাণ হয়ে গেল সেই কথা।