মায়ের থেকেও সুন্দরী মেয়ে, সৌন্দর্যে রবিনাকে গুনে গুনে ১০ গোল দেবে তারই মেয়ে

রবিনা ট্যান্ডনের মেয়ে বলিউডে এলে কাজ হারাবে বহু অভিনেত্রী, পাত্তা পাবেনা আলিয়া-দীপিকাও

Meet Raveena Tandon Daughter Rasha Thadani

নব্বইয়ের দশকের অভিনেত্রী রবীনা ট্যান্ডনের (Raveena Tandon) হটনেস নিয়ে আজও চর্চা হয়। দুই দশক আগে হলুদ রঙের শাড়ি পড়ে বৃষ্টি ভেজা রাতে ‘টিপ টিপ বরসা পানি’ গানের সঙ্গে নেচে রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছিলেন ভক্তদের মনে। আজ এত বছর পেরিয়েও বহু পুরুষের স্বপ্নসুন্দরী তিনি। বলিউড ডিভাদের প্রসঙ্গ উঠলে ‌অনায়াসে উঠে আসে তার নাম।

হটনেসের নিরিখে তার সমকালীন সময়ে রবিনাকে টেক্কা দেওয়ার মত নায়িকা বলিউডে ছিল কম। বলিউডের বর্তমান প্রজন্মও রবীনার হটনেসে। তবে জানেন কি হটনেসের বিষয়ে রবীনার থেকেও কয়েক কদম এগিয়ে তার মেয়ে? মায়ের থেকেও বেশি সৌন্দর্য্য পেয়েছেন রবীনার মেয়ে রাশা থাদানি (Rasha Thadani)। মাত্র ১৭ বছর বয়সেই‌ তার সৌন্দর্য্য রীতিমত অবাক করে।

অভিনেত্রী রবীনা ট্যান্ডন ৪ সন্তানের মা। তার সন্তানদের মধ্যে রাশা সব থেকে ছোট। তার জন্ম হয়েছিল ২০০৫ সালের ১৬ই মার্চ। বর্তমানে তার বয়স মাত্র ১৭ বছর। সদ্য ধীরুভাই আম্বানি স্কুল থেকে মাধ্যমিক স্তরের পড়াশোনা শেষ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ সক্রিয় থাকেন। ইনস্টাগ্রামে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও অনেক।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মাঝেমধ্যেই হট এবং সেক্সি ছবি শেয়ার করেন রাশা। তার ফ্যাশন সেন্স প্রশংসার দাবি রাখে। অন্যদিকে তার সৌন্দর্য্য পুরুষ অনুরাগীদের রাতের ঘুম কেড়ে নেয়। বলিউডের তাবড় তাবড় নায়িকাদের টেক্কা দিতে পারেন রাশা। তাই ভবিষ্যতে তিনি যদি কখনও বলিউডে প্রবেশ করেন তাহলে ক্লিন বোল্ড করে দিতে পারেন বলিউডের তাবড় তাবড় নায়িকাদের।

যদিও রাশা তার মায়ের মত অভিনয়ের প্রতি আগ্রহী নন মোটেই। তিনি গান গাইতে ভালোবাসেন। গান গাওয়ার পাশাপাশি বিভিন্ন মিউজিকাল ইন্সট্রুমেন্টও বাজাতে পারেন রাশা। যদিও তার অনুরাগীরা ভবিষ্যতে তাকে বলিউডের পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। রবীনা ট্যান্ডনের সুন্দরী মেয়ের হট ছবি কেন লাগলো আপনার? অদূর ভবিষ্যতে আপনিও কি তাকে দেখতে চান বলিউডে? কমেন্টে লিখে জানান আমাদের।