বিয়ে নয়, আগে কেরিয়ার, দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে মুখ খুললেন টলিউড অভিনেত্রী

বিয়ের থেকে বড় কেরিয়ার, ৩৭-এও বিয়ের পিঁড়িতে বসতে নারাজ তনুশ্রী

এই মুহূর্তে টলিউডের (Tollywood) ব্যস্ততম অভিনেত্রী তিনি। হাতে রয়েছে এখন পরপর কাজের সুযোগ। এদিকে বয়সটাও বাড়তে বাড়তে ৩৭-এর কোঠায় গিয়ে ঠেকেছে। তবুও বিয়ের পিঁড়িতে এখনই বসতে চান না টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। এই কারণেই নাকি তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ভাঙতে বসেছে।

মুখে কিছু স্বীকার না করলেও টলিউডের এই অভিনেত্রী যে চুপি চুপি দীর্ঘদিন ধরে ব্যবসায়ী প্রেমিক রাজকুমার গুপ্তার সঙ্গে প্রেম করছেন সে কথা ইন্ডাস্ট্রিতে ওপেন সিক্রেট। এবার জানা গেল প্রেম ভেঙেছে তনুশ্রী চক্রবর্তীর। তার কারণ তিনি নাকি সংসার করতে না চেয়ে তার সম্পূর্ণ ফোকাস কেরিয়ারের উপরই রাখতে চাইছেন।

যদিও ব্রেকআপ প্রসঙ্গে তিনি মুখ খুলতে নারাজ। সংবাদ মাধ্যমের কাছে এই বিষয়ে প্রশ্নের সম্মুখীন হলে যশ চোপড়ার ফিল্মি ডায়লগ ধার করে জবাব দিয়েছেন, “প্রত্যেকের জন্য কেউ না কেউ নির্দিষ্ট থাকেন। সময়ে তিনি প্রকাশ্যে আসেন”।

তনুশ্রী আপাতত মিস্টার রাইটের ভাবনা সময়ের হাতে ছেড়ে দিয়ে নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। রাজের সঙ্গে তার আলাপ হয়েছিল বিজ্ঞাপনী প্রচারের কাজের সূত্রে। সেখান থেকেই তাদের বন্ধুত্ব এবং প্রেম হয়। তবে বিয়ের প্রশ্ন উঠতেই ভাঙলো সম্পর্ক।

উল্লেখ্য, তনুশ্রী সবেমাত্র মার্কিন মুলক থেকে ফিরেছেন। প্রবাসে সম্মানিত হয়েছেন তিনি। তার ছবি মার্কিন মুলুকের দর্শকদের থেকে ভূয়ষী প্রশংসা পেয়েছে, অভিনেত্রী তাই দারুণ খুশি।

আমেরিকা যাওয়ার আগে ‘আবার বছর কুড়ি পরে’, ‘কাঞ্চনজঙ্ঘা’ এবং ‘সামসারা’ ছবি তিনটি ছিল তার হাতে। সদ্য বলিউডেও নাকি ছবির চুক্তিতে সই করেছেন তিনি। তবে এই বিষয়ে এখনই স্পিকটি নট তনুশ্রী। সংবাদ মাধ্যমের কাছে ভেঙে বলতে চাইলেন না কিছুই।