‘সমস্যায় পড়লেই দেখি বন্ধুরা ছেড়ে পালিয়েছে’, নাম না নিয়ে মিমিকে নিশানা নুসরাতের

জীবনে প্রকৃত বন্ধুর অভাব, ধোঁকা দিয়েছে কাছের বন্ধুরাই, আক্ষেপ নুসরাতের

Yash Nusrat Mimi

টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে নাকি নায়িকারা কেউ কারও বন্ধু হন না। ‘প্রকৃত বন্ধু’র অভাব হারে হারে টের পাচ্ছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহানও (Nusrat Jahan) । জীবনে বহুবার বিতর্কের মুখে পড়তে হয়েছে তাকে। যতবার তিনি বিতর্কে জড়িয়েছেন, তার সবথেকে কাছের বন্ধুদেরকেই আগে হারিয়েছেন। সম্প্রতি এই বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছিলেন অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে বারবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে নুসরাতকে। তবে সব সময়ই তিনি হাসিমুখে পরিস্থিতির মোকাবিলা করেছেন। কিন্তু এই হাসিমুখের আড়ালে লুকিয়ে থাকা কষ্টটা আর চেপে রাখতে পারেননি তিনি। জীবনে যাদের কাছের বন্ধু ভাবতেন, তাদের কাছ থেকেই ধোঁকা খেয়েছেন তিনি।

নুসরাত যখনই বিপদে পড়েছেন সবার আগে তার কাছের বন্ধুদেরকেই হারিয়েছেন। বিপদের সময় সাহস জোগানোর বদলে বন্ধুরাই উল্টে কুৎসা করেছেন। অভিযোগের আঙুল তুলেছেন তার ‘কাছের মানুষেরা’। আজ তাই ‘স্বামী’ যশ দাশগুপ্ত এবং পরিবার ছাড়া আর কাউকে বন্ধু বলে ভাবতে পারেন না তিনি।

নুসরাতের কথায়, “প্রকৃত বন্ধুর অভাব আমার জীবনে। যখনই আমি কোনও সমস্যায় পড়েছি, তখনই দেখেছি আমার তথাকথিত বন্ধুরাই সবথেকে আগে আমাকে ছেড়ে পালিয়েছে। শুধু তাই নয়, আমার ব্যক্তিগত জীবন নিয়ে বিচারসভা বসিয়েছে। আমার জীবনে সত্যিকারের বন্ধু বলতে বর্তমানে যশ এবং আমাদের পরিবার”।

Mimi Chakraborty

উল্লেখ্য, এর আগে টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তীদের সঙ্গে বেশ ভাল সম্পর্ক ছিল তার। কিন্তু যশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাওয়ার পর মিমির সঙ্গে নুসরাতের সম্পর্কের অবনতি হয়। নুসরাত সন্তানসম্ভবা হওয়ার পর মিমির সঙ্গে তার সম্পর্ক তলানিতে ঠেকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

যদিও এখন অবশ্য সোশ্যাল মিডিয়াতে একে অপরের ছবিতে কমেন্ট করেন তারা। তবে দুজনের মধ্যে আগের মত ‘বোনুয়া’ টাইপের সম্পর্ক কোথায় যেন ছিন্ন হয়েছে। এদিন সাক্ষাৎকার দিতে গিয়ে নুসরাত অবশ্য ভেঙে বলেননি কিছুই।