‘শাহরুখ আমার জীবন নষ্ট করেছে’, কিং খানের বিরুদ্ধে অভিযোগ এনে বিস্ফোরক স্বরা ভাস্কর

শাহরুখের জন্যই নষ্ট হয়েছে জীবন, কিং খানের বিরুদ্ধে সুর চড়ালেন স্বরা

বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। কোটি কোটি মহিলা তার প্রেমে হাবুডুবু খান। ভারত এবং ভারতের বাইরেও গোটা বিশ্ব জুড়ে ছড়িয়ে রয়েছে তার ফ্যানবেস। শাহরুখের রোমান্টিসিজমকে টেক্কা দিতে পারে এমন কেউই নেই বলিউডে (Bollywood)। দিন প্রতিদিন তার জনপ্রিয়তা বেড়েছে। এহেন শাহরুখ খানের বিরুদ্ধে সম্প্রতি বিস্ফোরক দাবি করলেন বলিউডের আরেক অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar)।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এসে স্বরা কিং খানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ মন্তব্য করে বসেছেন। তার দাবি শাহরুখের জন্যই নাকি তার জীবনটা নষ্ট হয়ে গিয়েছে। শাহরুখের জন্যই তার প্রেম জীবন নষ্ট হয়েছে। শাহারুখই নাকি তার জীবন থেকে প্রেম কেড়ে নিয়েছেন! হঠাৎ কিং খানের বিরুদ্ধে কেন বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের এই অভিনেত্রী? কিং খান তার সঙ্গে কী করেছিলেন জানেন?

স্বরা তার নতুন ছবি ‘জাহান চার ইয়ার’ এর প্রোমোশনে এসে শাহরুখ খানের ব্যাপারে যে কথা বলেছেন তা নিয়ে এখন তোলপাড় চলছে বলিউড জুড়ে। এমনিতেই শাহরুখ, সালমান, আমিরসহ বলিউডের অন্যান্য মাথাদের বিরুদ্ধে অভিনেত্রীরা বহুবার যৌন হেনস্থা, কাস্টিং কাউচ, মিটু অভিযোগ এনেছেন। স্বরাও কী এমন কোনও ইঙ্গিত দিলেন?

শাহরুখ যা স্বরার করেছেন, বলতে গেলে তা তিনি তার প্রায় প্রতিটি মহিলা ফ্যানের সঙ্গেই করেছেন। তিনি আসলে স্বরার মনটাই চুরি করে নিয়েছেন। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’তে ‘রাজ’কে দেখেই তাকে মন দিয়ে ফেলেছিলেন স্বরা। তখন তার বয়স ছিল কম। তিনি স্বপ্ন দেখতেন রাজের মতই কোনও প্রেমিক আসবেন তার জীবনে। তিনিই হবেন রাজের সিমরান।

অথচ স্বরার জীবনে সেই প্রেমিক পুরুষটাই আর কখনও এলেন না। শাহরুখের জন্যই তার প্রেম জীবনে অপূর্ণতা থেকে গিয়েছে। তাই তো অভিনেত্রী আজও সিঙ্গেল রয়েছেন। তাই তিনি অভিযোগ করেছেন কিং খানই তার প্রেম জীবনটা নষ্ট করে দিয়েছেন। রাজের সিমরান হওয়ার স্বপ্ন নিয়েই দীর্ঘদিন তার প্রেমিক পুরুষের জন্য অপেক্ষা করেছিলেন অভিনেত্রী।

তবে কয়েক বছর যেতেই তার ধারণা পুরোপুরি বদলে যায়। স্বরা বুঝতে পারেন বাস্তব জীবনে রাজের মত ছেলে পাওয়া এক কথায় অসম্ভব। তাই তো তিনি স্বপ্নে যে ছেলেটিকে তার প্রেমিক হিসেবে কল্পনা করেছিলেন, বাস্তবে তার দেখা পাননি। তিনি সম্পর্কে জড়াতে চেয়েছিলেন, কিন্তু রাজের স্বপ্ন কোনও সম্পর্ককেই পরিণতি পেতে দেয়নি। স্বরাও তাই আজীবন সিঙ্গেলই রয়ে গেলেন।