ঋষিকে ছেড়ে পিহু ফিরছে একাই, বিপরীতে জি বাংলার নায়ক, আসছে কোন নতুন সিরিয়াল

মন ফাগুনের পর সৃজলা আবার ফিরছেন পর্দায়, বিপরীতে জি বাংলার জনপ্রিয় নায়ক

এই তো সবে কিছুদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন (Mon Phagun)। এই ধারাবাহিকটা দর্শকদের ছিলে দারুণ প্রিয়। ঋষি এবং পিহুর জুটিটা যেন ছিল আলাদাই এক আকর্ষণের জায়গা। শন ব্যানার্জী এবং সৃজলা গুহ (Srijla Guha) প্রথমবার এই ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন। তাদের এই জুটি যেন গেঁথে গিয়েছে ভক্তদের মনের মধ্যে।

ধারাবাহিকের শেষে এখন তাই শন এবং সৃজলাকে খুবই মিস করছেন ভক্তরা। শীঘ্রই আবার তাদের নতুন কোনও ধারাবাহিকে ফিরিয়ে আনার দাবী তুলছেন তারা। তবে ভক্তদের সেই ইচ্ছে আপাতত পূরণ হচ্ছে না। কারণ সৃজলা এবার জি বাংলার নায়ক জন ভট্টাচার্যের (John Bhattacharya) সঙ্গে জুটি বেঁধে ফিরতে চলেছেন।

জি বাংলার মিঠাই ধারাবাহিকের ওমি আগরওয়ালই নাকি এবার স্টার জলসার পিহুর নতুন জুড়িদার হতে চলেছেন। ‘মন ফাগুন’ এর পর কয়েকদিন যেতে না যেতেই সৃজলার হাতে এল নতুন কাজের সুযোগ। অন্যদিকে রিমলি, মিঠাই খ্যাত অভিনেতা জন ভট্টাচার্যও নায়ক এবং খলনায়ক উভয় রূপেই দর্শকদের ভালোবাসা পেয়েছেন। এবার কোন চ্যানেলে কবে আসছে জন-সৃজলা জুটির নতুন ধারাবাহিক?

ধারাবাহিক নয়, আসলে জন এবং সৃজলা একটি মিউজিক ভিডিওতে জুটি বাঁধবেন বলে জানা যাচ্ছে। এস ভি এফ এর নতুন একটি মিউজিক ভিডিও আনার প্রস্তুতি চলছে এখন। এখানেই নায়ক-নায়িকা হিসেবে জন-সৃজলা জুটির কেমিস্ট্রি ধরা পড়বে। এই প্রথমবার জন-সৃজলা জুটি আসছে দর্শকদের সামনে। এখন দর্শকরা তাদের কতটা আপন করে নেন সেটাই দেখার।

Age Difference of Tollywood Actor Sean Banerjee & Srijla Guha will Surprise You

সৃজলা কিংবা শনের নতুন ধারাবাহিক নিয়ে এখনও কোনও আপডেট পাওয়া যাচ্ছে না স্টুডিও পাড়া থেকে। এই দুই তারকাকে নিয়ে শীঘ্রই নতুন কোনও ধারাবাহিক দেখতে চাইছেন দর্শকরা। দুজনকে আলাদা করে নয়, শন এবং সৃজলাকে নিয়ে আসুক নতুন ধারাবাহিক, এমনটাই ইচ্ছা ভক্তদের। সেই জায়গায় মিউজিক ভিডিওতে সৃজলার সঙ্গে জনের নতুন জুটিকে তারা কতটা আপন করে নেবেন সেটাই দেখার।

Debadrita Basu And John Bhattacharya Coming with A New Serial Alor Thikana on Sun Bangla

উল্লেখ্য অভিনেতা জন ভট্টাচার্য কিন্তু এখন একটি ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করছেন। সান বাংলা নতুন ধারাবাহিক ‘আলোর ঠিকানা’ হয়ে উঠেছে তার নতুন কাজের ঠিকানা। অভিনেত্রী দেবাদৃতা বসু এই ধারাবাহিকে তার বিপরীতে রয়েছেন। ধারাবাহিকের সঙ্গে সঙ্গে এবার নতুন মিউজিক ভিডিওতেও দেখা যাবে তাকে।