রাতারাতি বদলে গেল স্টার জলসার টাইম স্লট, এবার থেকে নতুন সময়ে দেখা যাবে সব ধারাবাহিক

বদলে গেল স্টার জলসার সব সিরিয়ালের টাইম স্লট, প্রকাশ্যে এল নতুন টাইম স্লট

Star Jalsha New Time Slot from 8th August 2022

বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেল স্টার জলসা (Star Jalsha)। ধারাবাহিকপ্রেমীদের (Bengali Mega Serial) কাছে অত্যন্ত পছন্দের চ্যানেল এটি। গত ১০ বছরের বেশি সময় ধরে দর্শকদের মনোরঞ্জনের জন্য বিভিন্ন স্বাদের ধারাবাহিক সম্প্রচার করেছে এই চ্যানেল। দর্শকদের বিনোদন জোগাতে এবং একঘেয়েমি দূর করতে মাঝেমধ্যেই নানা পদক্ষেপ গ্রহণ করে স্টার জলসা।

এবার একাধিক পুরনো ধারাবাহিক বন্ধ করে নতুন ধারাবাহিক আনার পথে হাঁটছে এই চ্যানেল। টিআরপিতে পিছিয়ে পড়া বেশ কিছু পুরনো ধারাবাহিক এবং কিছু নতুন ধারাবাহিক বন্ধ করে সেই জায়গায় বেশ কিছু নতুন সিরিয়াল আনার কথা ভেবেছে এই চ্যানেল। এই মাস থেকেই শুরু হয়ে যাবে সেই সব ধারাবাহিকের সম্প্রচার। শুধু তাই নয় চ্যানেলের তরফ থেকে বেশ কিছু পুরনো ধারাবাহিকের স্লট বদলে দেওয়া হয়েছে (New Time Slot Of Star Jalsha)।

Nabab Nandini time slot

সদ্য চ্যানেলের তরফ থেকে প্রকাশ করা হয়েছে নতুন সময়সূচী। আগামী ৮ই আগস্ট থেকে বদলে যাচ্ছে স্টার জলসার বেশকিছু ধারাবাহিকের স্লট। তাই আর দেরি না করে বরং চট করে জেনে নিন স্টার জলসার নতুন অনুষ্ঠানসূচী। সঙ্গে রইল রিপিট টেলিকাস্টের সময়ও।

‘রাধাকৃষ্ণ’ ধারাবাহিকটি দুপুর ১.৩০ টা এবং সকাল ৭ টায় যেমন দেখতেন তেমনই দেখতে পাবেন। ‘খড়কুটো’ আপাতত দুপুর ২টো ভোর ৫.৩০ টা এবং সকাল ৮টার সময় দেখা যাবে। খেলাঘর ধারাবাহিকটি বিকেল ৫ টা, ভোর ৩.৩০ এবং সকাল ৬টায় সম্প্রচারিত হবে। গুড্ডি বিকেল ৫.৩০টা সকাল ৮.৩০টা এবং রাত ১২ টায় দেখা যাবে।

নতুন ধারাবাহিক নবাব নন্দিনী দেখবেন সন্ধ্যা ৬.০০, রাত ১১.৩০ এবং সকাল ৯.৩০টায়। সাহেবের চিঠি সন্ধ্যে ৬.৩০, রাত ১১.০০টা, সকাল ৬.৩০ টা এবং দুপুর ১.০০ টার সময় দেখা যাবে। গাঁট ছড়া সন্ধ্যে ৭টা, রাত ১.৩০ টা, ১০.৩০টায় এবং দুপুর ৩.০০ টের সময় দেখা যাবে। আলতা ফড়িং সন্ধ্যা ৭.৩০টা, ভোর ৪.৩০টে সকাল ৯.০০টা এবং দুপুর ২.৩০ টার সময় দেখানো হবে।

ধূলোকণা রাত ৮ টা, রাত ১২.৩০টা, সকাল ৭.৩০টা এবং বিকেল ৪.০০ টের সময় দেখানো হবে। মন ফাগুন রাত ৮.৩০ টা, ভোর ৩.০০টে এবং বিকেল ৩.৩০ টার সময় দেখানো হবে। এক্কাদোক্কা রাত ৯ টা, দুপুর ২.৩০ টা, সকাল ১০.০০ টায় এবং বিকেল ৪.৩০ টার সময় দেখা যাবে। অনুরাগের ছোঁয়া রাত ৯.৩০, ভোর ৫.০০টা এবং দুপুর ১২.৩০ টার সময় দেখানো হবে।

আয় তবে সহচরী রাত ১০.০০টা রাত ১.০০ টা, ভোর ৪.০০ টে এবং সকাল ১১.০০ টার সময় দেখানো হয়। গোধূলি আলাপ রাত ১০.৩০ টা রাত ২.০০ টো, সকাল ১১.৩০ টার সময় দেখানো হবে। ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ শনি এবং রবিবার রাত ৯.৩০ টার সময় সম্প্রচারিত হবে।