Zee Bangla : জি বাংলায় আসছে নতুন সিরিয়াল! দেখুন প্রোমো

আসছে নতুন সিরিয়াল! দেখুন জি বাংলার নতুন সিরিয়ালের প্রোমো

Riya Chatterjee

Published on:

গৌরী এলো শেষ হয়েছে বেশ কয়েক মাস আগে। শোনা যাচ্ছিল সিরিয়ালের নায়িকা মোহনা মাইতি আবারও নতুন সিরিয়ালে ফিরবেন। অবশেষে সেটাই সত্যি হল। নতুন সিরিয়াল নিয়ে আসছেন মোহনা মাইতি। তাও আবার জি বাংলারই হাত ধরে। সদ্য মুক্তি পেল জি বাংলার নতুন সিরিয়াল ‘কে প্রথম কাছে এসেছি’ এর প্রোমো ভিডিও। দেখুন।

নতুন এই সিরিয়ালটি এক সিঙ্গেল মায়ের লড়াইয়ের গল্প বলবে। উল্লেখ্য, মোহনার বয়স এখন মাত্র ১৮ বছর। তার আগের সিরিয়াল ‘গৌরী এলো’তে তাকে একটি মেয়ের মায়ের ভূমিকাতে অভিনয় করতে হয়েছিল। নতুন সিরিয়ালের শুরুতেই তাকে একটি ছোট্ট মেয়ের মায়ের ভূমিকাতে দেখানো হয়েছে। ৫ বছরের ছোট্ট মিহি আবার তার মায়ের বসকেই বাবা বানাতে চায়!

Ke Prothom Kache Esechi

সিরিয়ালের প্রোমোতে দেখা যাচ্ছে স্বামীকে ছাড়া একা হাতে মেয়েকে বড় করে তুলছে মধুবনী। সে একটি অফিসে কাজ করে। সেই অফিসে সে তার মেয়েকে খুঁজছে। খুঁজতে খুঁজতে দেখে তার বসের কেবিনে টেবিলে পা ঝুলিয়ে বসে আছে মিহি। মধুবনী মেয়ের এই আচরণের জন্য ক্ষমা চেয়ে নেয় বসের কাছে।

পরের দৃশ্যে দেখা যায় বাইরে ঝমঝমিয়ে বৃষ্টি পড়ছে। মধুবনীর এক কলিগ তাকে খোঁচা মেরে বলেন, “এই বৃষ্টিতে কী করে বাড়ি যাবে গো? আমার তো হাজব্যান্ড আসছে পিকআপ করতে।” এরপরই দেখা যায় মধুবনীর সামনে গাড়ি নিয়ে হাজির হয়েছে তার স্যার। তিনি তাকে ও মিহিকে বাড়িতে পৌঁছে দেওয়ার প্রস্তাব করেন।

Ke Prothom Kache Esechi

মধুবনী অবশ্য শুরুতেই ‘না’ বলে দেয়। কিন্তু মিহি ততক্ষণে গাড়িতে উঠে বসেছে। মধুবনীকেও তাই বাধ্য হয়ে গাড়িতে উঠতে হয়। মধুবনী এরপর স্যারকে বলে, “আপনার আমাকে এভাবে হেল্প করাটা সবাই সবসময় স্বাভাবিকভাবে নেয় না।” স্যার পাল্টা জানায়, “আমি অস্বাভাবিক কিছু করেছি বলে তো মনে হয় না।”

এদিকে গাড়িতে আসতে আসতে মিহি ঘুমিয়ে পড়ে। তাকে কোলে করে বাড়ির ভেতরে পৌঁছে দেওয়ার অনুমতি চায় তার স্যার আঙ্কেল। কিন্তু মধুবনী বলে সে একা মা হিসেবে মেয়েকে বড় করছে। তাই তার এইটুকু অভ্যাস আছে। এবার ঘুম জড়ানো চোখে হঠাৎ মিহি বলে ওঠে, “আচ্ছা মা স্যার অ্যাঙ্কেল যদি আমার পাপা হয় তাহলে আমাদের সঙ্গে থাকতে পারবে?” হঠাৎই দমকা হাওয়ায় মধুবনীর বাড়ির দরজা খুলে যায়। অপর প্রান্ত থেকে অবাক হয়ে তাকিয়ে থাকে তার স্যার।

আরও পড়ুন : দর্শকের বিচারে বাংলা সিরিয়ালের ৪ জনপ্রিয় লেখক, যাদের গল্প ছাড়া সিরিয়াল অচল

Ke Prothom Kache Esechi

আরও পড়ুন : সিনেমা ছেড়ে সিরিয়াল! বড়পর্দা ছেড়ে ছোটপর্দায় কাজ করছেন এই ৬ অভিনেতা

নতুন এই সিরিয়ালের প্রোমো দর্শকদের বেশ ভালই লেগেছে। সিরিয়ালে মোহনার বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করবেন কালার্স বাংলার ‘টুম্পা অটোওয়ালি’ খ্যাত অভিনেতা সায়ন বসু। এই সিরিয়াল কোন স্লটে আসবে তা জানানো হয়নি। তবে দর্শকদের অনুমান ‘মন দিতে চাই’ হয়তো এবার শেষ হবে। অর্থাৎ রাত সাড়ে দশটার সময় আনা হতে পারে নতুন এই সিরিয়ালটিকে।