মেসি, রোনাল্ডো, নেইমারকে টেক্কা দিতে আসছে নবাব, নতুন ধারাবাহিকের প্রোমো দেখে হেসে গড়াগড়ি নেটিজেনরা

আবার সেই একঘেয়ে, বস্তা পচা গল্প, নবাব নন্দিনীর প্রোমো দেখেই বিরক্তি উগরে দিল দর্শকরা

Star Jalsha New Serial Nabab Nandini Promo

অবশেষে দর্শকদের প্রতীক্ষার অবসান ঘটালো স্টার জলসা (Star Jalsha)। ইন্দ্রাণী পাল (Indrani Paul) এবং রেজওয়ান শেখ রাব্বানীকে (Rezwan Sheikh Rabbani) জুটি করে স্টার জলসায় নতুন ধারাবাহিক আসার খবরে বিগত কয়েকদিন ধরেই সরগরম ছিল সোশ্যাল মিডিয়া। শেষমেষ চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হল আসন্ন ধারাবাহিক নবাব নন্দিনীর (Nabab Nandini) প্রোমো। এবার জলসায় আসছে দুর্দান্ত ফুটবলার নবাব আর হার না মানা নন্দিনীর লড়াইয়ের গল্প।

কিন্তু নতুন ধারাবাহিকের প্রোমো দেখে একদল নেটিজেন ধারাবাহিক শুরু হওয়ার আগেই শুরু করে দিয়েছেন ট্রোলিং‌। বাংলা ধারাবাহিকের ‘একঘেয়ে বস্তাপচা’ গল্পের তুলনায় এই ধারাবাহিক আলাদা হবে কি? প্রশ্ন তুলছেন নেটিজেনরা। ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয়েছে এক বড় জমিদার বাড়ির বড় বউমার অফিসে চাকরি করে ধারাবাহিকের নায়িকা।

অফিসের কাজে জমিদারবাড়িতে পা রেখেই পরিবারের সকলের মন জয় করে নেয় সে। তবে বাড়ির বড় বউমা আবার অহংকারী! তবে তাকে যোগ্য জবাব দেওয়ার ক্ষমতা রাখে নায়িকা। এর আগে ‘বরণ’ ধারাবাহিকেও ইন্দ্রানীকে এমনই প্রতিবাদী চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। এখন সে হয়ে উঠবে এই জমিদার বাড়িরই লক্ষ্মী ছোট বউ। প্রোমো দেখে ভালো কিছুরই আশা রাখছেন দর্শকরা। তবে ট্রোলাররা কিন্তু প্রোমোতে বেশকিছু খামতিও খুঁজে পেলেন।

Nabab Nandini

যেমন বাড়ির পুজোতে জমিদার বাড়ির এতগুলো সদস্যের মধ্যে কেউই শঙ্খ বাজাতে পারছে না অথচ বাইরে থেকে ছুটে এসে নায়িকা এক ফুঁয়ে শঙ্খ বাজিয়ে দেয়! আবার পুজোর থালা উল্টে গেলেও নায়ক নায়িকার হাতে উড়ে উড়ে ঠিক চলে আসে ফুল ভর্তি থালা! এই দৃশ্য দেখে মারাত্মক ট্রোল করতে শুরু করেছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

যদিও প্রোমো দেখে আশাবাদী ভক্তরা। তারা পাল্টা ট্রোলারদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে বলছেন নতুন ধারাবাহিক আগে অন্তত শুরু হতে দেওয়া হোক। ধারাবাহিক শুরু না হতেই এত অবান্তর কথার প্রয়োজন নেই বলেই মনে করছেন ভক্তরা।