ফাঁস হল ঋদ্ধি-খড়ির অতীতের মোড় ঘোরানো টুইস্ট, গাঁটছড়ার গল্পে আসছে নাটকীয় মোড়

গল্পের মোড় ঘুরে যাবে এবার, ফাঁস হল ঋদ্ধি-খড়ির অতীতের আসল রহস্য

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলোর (Bengali mega serial) মধ্যে এই মুহূর্তে দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে অনেকগুলো সিরিয়াল। ইদানিং টিআরপি তালিকা লক্ষ্য করলে দেখা যাচ্ছে জি বাংলাকে প্রায় কোণঠাসা করেই দিয়েছে স্টার জলসা (Star Jalsha)। টিআরপির সেরা দশের বেশিরভাগ আসন এখন স্টার জলসার দখলে। এই চ্যানেলের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াও (Gantchhora) প্রথম থেকেই ভাল টিআরপি দিয়েছে।

গাঁটছড়া সিরিয়ালটি আগামী দিনে আরও ভালো টিআরপি পেতে চলেছে। কারণ এই ধারাবাহিকের গল্পে এক আশাতীত পরিবর্তন আসতে চলেছে। এই মুহূর্তে গল্পের নায়ক-নায়িকা অর্থাৎ ঋদ্ধিমান এবং খড়ির সম্পর্কের মাঝে একটা ভুল বোঝাবুঝি থেকে দূরত্ব সৃষ্টি হয়েছে। খড়ি ঋদ্ধিমানকে তার জেঠুর খুনী বলে মনে করে।

Riddhiman And Khori's Relationship Is Going To Face New Challenge in Gantchhora

খড়িকে বিশ্বাস করতে বাধ্য করা হয়েছে যে বেশ কয়েক বছর আগে তার জেঠুকে নাকি গাড়ি চাপা দিয়ে মেরে ফেলে ঋদ্ধিমান। আর সেই দোষের জন্য সে কোনও শাস্তিই পায়নি। বড়লোক বলে আইনকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ঋদ্ধিমান শাস্তি এড়িয়ে গিয়েছে বলে মনে করে খড়ি। যে কারণে তাদের স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে এক অদৃশ্য দেওয়াল উঠে গিয়েছে। যদিও ঋদ্ধিমান আদেও খড়ির জেঠুকে খুন করেছে কিনা তা স্পষ্ট নয়।

এবার এই ধারাবাহিকের সবথেকে বড় রহস্যের পর্দাফাঁস হল। ধারাবাহিকের গল্প খুব তাড়াতাড়িই এমন এক মোড় নিতে চলেছে যাতে সম্পূর্ণ গল্পেরই এক ভয়ঙ্কর পট পরিবর্তন হতে চলেছে। কারণ যাকে নিয়ে ঋদ্ধিমান এবং খড়ির মধ্যে আচমকাই সম্পর্কের অবনতি ঘটেছে, যে কারণকে হাতিয়ার করে ‘ডি’ ঋদ্ধি এবং খড়িকে আলাদা করতে চাইছে বাস্তবে তার কোনও ভিত্তিই নেই।

Riddhi Gets Trapped on Rahul`s Trap New Twist Coming Up On Gantchhora

আদতে খড়ির জেঠুর মৃত্যু ঘটেনি। ঐদিন ওই দুর্ঘটনাতে খড়ির জেঠু মারা যাননি। উপরন্তু তাকে অপহরণ করে নেওয়া হয়েছে। খড়ি জেঠু একজন উন্নত মানের শিল্পী ছিলেন। স্কাল্পচার, বিভিন্ন মূর্তি থেকে শুরু করে গয়নার অসাধারণ ডিজাইন বানাতে পারতেন তিনি। যে কারণে তাকে ব্যবহার করতে চেয়েছিল ‘ডি’। ঠিক সেই কারণেই দুর্ঘটনার গল্প সাজিয়ে খড়ির জেঠুকে অপহরণ করে নিজের কাছে এনে রাখে সে।

যেদিন এই রহস্য সামনে আসবে সেদিন খড়ি বুঝতে পারবে তার ভুলটা। ঋদ্ধিমানকে এতদিন শুধু শুধু সে সন্দেহের বশে অপমান করেছেন। ঋদ্ধি তাকে হাজারবার বুঝিয়েও তার সত্যিতে বিশ্বাস করাতে পারেনি। এদিকে খড়ি বাড়ি ছেড়ে যাওয়াতে ঋদ্ধিমানও তার উপরে বেজায় চটেছে। দুজনের সম্পর্ক হাজার চড়াই-উতরাই পেরিয়ে থিতু হয়েছিল সবে, তারই মধ্যে ঘটে গেল এই অঘটন।