রাতারাতি বন্ধের মুখে আরও ৩ জনপ্রিয় ধারাবাহিক, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

আসছে নতুন সিরিয়াল, টিআরপির অভাবে অবিলম্বে বন্ধ হওয়ার মুখে এই তিন ধারাবাহিক

বাংলা টেলিভিশনে (Bengali Telivision) যেন একের পর এক পুরনো ধারাবাহিক (Bengali mega serial) বন্ধের হিড়িক পড়েছে। বর্তমানে পরিস্থিতি এমনই যে কবে কখন কোন ধারাবাহিক বন্ধের নোটিশ ধরিয়ে দেবে চ্যানেল তা আন্দাজ করা খুবই মুশকিল হয়ে দাঁড়াচ্ছে। অনেক সময় দেখা যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক হওয়া সত্ত্বেও স্টার জলসা (Star Jalsha), জি বাংলা (Zee Bangla) সেই ধারাবাহিকগুলোকে বন্ধ করে দিচ্ছে।

যদিও ধারাবাহিক বন্ধ হওয়ার অন্যতম এবং প্রধান কারণ টিআরপির অভাব। জি বাংলার মিঠাই ধারাবাহিকও অতি জনপ্রিয়তা সত্ত্বেও এখন টিআরপির অভাবে ধুঁকছে। সেই ধারাবাহিক বন্ধ হওয়া নিয়ে নানা জল্পনা রটেছিল সোশ্যাল মিডিয়াতে। যদিও নিন্দুকদের মুখ বন্ধ করে দিয়ে মিঠাই আবার ঘুরে দাঁড়াচ্ছে। কিন্তু এবার শোনা যাচ্ছে স্টার জলসা এবং জি বাংলার দুটি জনপ্রিয় ধারাবাহিক খুব তাড়াতাড়িই বন্ধ হয়ে যাবে।

Star Jalsha Godhuli Alap Director Opens Up About the Serial

এই দুই ধারাবাহিকের মধ্যে একটি রয়েছে স্টার জলসার গোধূলি আলাপ। ধারাবাহিকটি মাত্র কয়েক মাস আগেই শুরু হয়েছিল। কৌশিক সেন এবং সোমু সরকারকে নিয়ে এই সিরিয়াল প্রথম থেকেই তেমন টিআরপি দিতে পারেনি। যে কারণে আগে একবার ধারাবাহিকের স্লট বদলে দেওয়া হয়েছিল। সন্ধ্যা ৬.০০ টার বদলে ধারাবাহিকটিকে সরিয়ে নিয়ে যাওয়া হয় রাতের দিকে।

যতদূর জানা যাচ্ছে, খুব শীঘ্রই স্টার জলসাতে আসছে নতুন ধারাবাহিক বাংলা মিডিয়াম। নতুন এই ধারাবাহিককে কোনও এক প্রাইম টাইমেই দেওয়া হবে। আর এখন প্রাইম টাইমে যে ধারাবাহিকগুলো রয়েছে তার মধ্যেই কোনও একটিকে সরিয়ে গোধূলি আলাপের স্লটে দেওয়া হবে। আর টিআরপির অভাবে এবার বন্ধই হয়ে যাবে গোধূলি আলাপ।

শুধু তাই নয়, জি বাংলা থেকেও একটি ধারাবাহিক এখন বন্ধ হওয়ার মুখে। খুব শীঘ্রই জি বাংলাতে হানি বাফনা এবং শ্বেতা ভট্টাচার্যকে নিয়ে আসছে নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। জি বাংলাতে আপাতত প্রাইম স্লট গুলোর মধ্যে ‘এই পথ যদি না শেষ হয়’ কিছুটা দুর্বল রয়েছে। অন্যদিকে এই মুহূর্তে ধারাবাহিকের গল্পতেও কোনও নতুন পরিবর্তন কিছু আনা হচ্ছে না।

Pilu Time Slot Changed froom 16th May

যে কারণে এবার জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটিও বন্ধ হয়ে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। জি বাংলাতে আসছে আরও এক নতুন সিরিয়াল নিম ফুলের মধু। যে কারণে পিলুকে বিদায় নিতে হবে নভেম্বর মাসেই। সেই সঙ্গে গোধূলি আলাপ এবং এই পথ যদি না শেষ হয়ের অন্তিম সম্প্রচারের কথা প্রসঙ্গে জানা যাচ্ছে নভেম্বর মাসের শেষে কিংবা ডিসেম্বর মাসের শুরুতেই নতুন ধারাবাহিক এলে বন্ধ হয়ে যাবে এই ২ ধারাবাহিক।