প্যান্ট-শার্ট ছেড়ে এবার শাড়ি পরবে বনি, গাঁটছড়াতে আসছে মহা চমক

টমবয় ইমেজ ভেঙে এবার নতুন সাজে ধরা দেবে বনি, কুণালের মেহেন্দিতে আসছে দারুণ চমক

Gantchhora Actress Boni aka Anushka Goswami is Very Beautiful in Real LIfe

স্টার জলসার (Star Jalsha) গাঁটছড়া (Gantchhora) ধারাবাহিকে নিত্যদিন থাকছে দারুণ দারুণ চমক। ধারাবাহিকের গল্প এখন এগোচ্ছে কুণালের বিয়েকে কেন্দ্র করে। কুণাল এবং বনির মিষ্টি সম্পর্ক, তার সঙ্গে বিচ্ছেদের হালকা রেশ রেখে প্রতিদিন শেষ হচ্ছে ধারাবাহিকের একেকটি পর্ব। তাই এখন এই ধারাবাহিক থেকে চোখ ফেরাতেই পারছেন না দর্শকরা।

ঋদ্ধি-খড়ির সম্পর্কের থেকেও এখন কুণাল এবং বনির সম্পর্ক বেশি টানছে দর্শকদের। টমবয় স্বভাবের বনিকে মনে মনে পছন্দ করলেও শেষমেষ বাড়ির দেখা পাত্রীকেই বিয়ে করছে কুণাল। এদিকে বেচারা বনিও মনের কষ্টটা মনেই চেপে রাখছে। তবে তার মুখ দেখলেই বোঝা যায় মনের অবস্থাটা।

এদিকে আবার আইবুড়ো ভাতের দিন সকালেই চরম বিপদে পড়ে যায় কুণাল। বনিকে নিয়ে বাড়িতে ফিরতে গিয়ে মাঝরাস্তায় গুন্ডাদের কবলে পড়ে যায় সে। যদিও শেষমেষ বনিই তাকে বাঁচিয়ে নেয়। তবে ‘শান্তিগোপাল’কে বাঁচাতে গিয়ে সে নিজেই হাতে চোট পায়।

মনের কষ্ট মনেই চেপে রেখে বন্ধুর বিয়ের অনুষ্ঠানে হাজির হয় বনি। এদিকে কুণালের আইবুড়ো ভাতে ঘটে যায় আরও এক ঘটনা। আইবুড়ো ভাত খেতে বসে নিজে খেয়ে বন্ধু বনিকেও পায়েস খাইয়ে দেয় সে। ছেলে আইবুড়ো ভাতের নিয়ম ভেঙে ফেলায় দারুণ রেগে যায় মধুজা। এরই মাঝে গল্পে এল নতুন মোড়।

বনির মধ্যে ছেলেদের মত স্বভাবের কারণে এতদিন কেউ তাকে মেয়ে হিসেবে ভাবেইনি। তার ছোট চুল, শাড়ি সালোয়ারের বদলে প্যান্ট শার্ট পরার অভ্যেস‌ই তার ও কুণালের মধ্যে দূরত্ব সৃষ্টি করছে। তাই এবার নিজেকে নতুন সাজে সাজিয়ে নিতে চায় বনি।

ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা যাচ্ছে কুণালের মেহেন্দি অনুষ্ঠানে বনি হাজির হবে একেবারে মেয়েদের বেশে। এর আগে রাহুল-দ্যুতির বিয়ের অনুষ্ঠানে শাড়ি পরতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু এবার শাড়ির সঙ্গে চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক, হাতে চুড়ি পরে রীতিমতো তাক লাগাতে আসছে বনি। ধারাবাহিকের আসন্ন পর্ব নিয়ে তাই দারুণ উৎসাহী দর্শকরা।