রোহিত সেনের মৃত্যুতে বিহ্বল ভক্তরা! শ্রাদ্ধানুষ্ঠানের ‘গালা নাইট পার্টি’র ডাক, ভাইরাল নিমন্ত্রণপত্র

মেনে নেওয়া যাচ্ছে না রোহিতের মৃত্যু! শ্রাদ্ধ অনুষ্ঠানের আয়োজন করলেন ধারাবাহিকের ভক্তরা

শ্রীময়ী (Sreemoyee) ধারাবাহিকের শেষ পর্যায়ে এসে রোহিত সেনের (Rohit Sen) মৃত্যু নিয়ে চর্চা এখন তুঙ্গে। ভক্তরা কেউই এই মৃত্যুটাকে স্বাভাবিকভাবে মেনে নিতে পারছেন না। বিগত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়া সরগরম রোহিত সেনের মৃত্যু সংবাদে। শ্রীময়ীর শেষের কয়েকটি পর্বে দর্শকরা চোখে জল ধরে রাখতে পারেননি। দর্শকের মনে এই চরিত্রের বিস্তৃতি ছিল এতোটাই গভীর, এবার প্রিয় চরিত্রের শ্রাদ্ধানুষ্ঠানও সেরে ফেলছেন নেটিজেনরা।

যদিও নেটিজেনরা নিতান্তই মজার ছলে লিখে ফেললেন রোহিত সেনের শ্রাদ্ধের নিমন্ত্রণ পত্র। রীতিমতো শ্রাদ্ধের নিমন্ত্রণ পত্রেই ছাপার অক্ষরে লেখা হয়েছে এই আমন্ত্রণ। সোশ্যাল মিডিয়ার একটি ফ্যান পেজের তরফ থেকে এই আমন্ত্রণ পত্র টি শেয়ার করেছেন ‘নী লা ভ’ নামের জনৈক নেটিজেন। আমন্ত্রণপত্রটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, “রোহিত আঙ্কেলের শ্রাদ্ধানুষ্ঠানের নিমন্ত্রণ পত্র। পত্র দ্বারা ত্রুটি মার্জনীয়।”

নিমন্ত্রণ পত্রের বয়ানে তিনি লিখেছেন, সবিনয় নিবেদন, মহাশয়/মহাশয়া, আমাদের পরম প্রিয় আঙ্কেল, রোহিত আঙ্কেল এই সপ্তাহের তিন-চারদিন যাবৎ সন্ধ্যা ৭.৩০ টায় পরলোক গমন করতে করতে পরলোকে পৌঁছে গেছেন। তাঁহার আত্মার শান্তি কামনায় এবং যারা এই মরসুমে একটাও বিয়েবাড়ির নেমন্তন্ন পাননি তাদের দুধের স্বাদ ঘোলে মেটানোর উদ্দেশ্যে আমরা ব্রতী হয়েছি।

আমন্ত্রণপত্রে উল্লেখ করা হয়েছে, এতদুপলক্ষ্যে আগামী 31st night এ আনন্দ নিকেতনে একটা গালা নাইট পার্টির আয়োজন করা হয়েছে (যেহেতু রোহিত আঙ্কেল আমাদের মজায় থাকতে বলে গেছেন)। দয়া করে মিষ্টির প্যাকেট আনবেন না, পারলে কিছু স্ন্যাক্স নিয়ে আসবেন”! এমনিতে রোহিত সেনের মৃত্যুতে মন ভারাক্রান্ত থাকলেও এমন একটি নিমন্ত্রণপত্র দেখে হেসে কুটোপাটি হচ্ছেন নেটিজেনরা।

চলতি সপ্তাহেই শ্রীময়ীর শেষ যাত্রা। ১৯শে ডিসেম্বর শ্রীময়ীর শেষ পর্ব সম্প্রচার করা হবে। তারপর ২০শে ডিসেম্বর থেকে স্টার জলসায় শ্রীময়ীর জায়গাতে শুরু হবে নতুন ধারাবাহিক গাঁটছড়া। নতুন ধারাবাহিকে আছেন টেলিমিডিয়ার এক ঝাঁক পুরনো তারকা। অভিনয় করছেন সোলাঙ্কি রায়, গৌরব চ্যাটার্জী, অনুষ্কা গোস্বামী, রিয়াজ লস্কর, অনিন্দ্য চাটার্জী এবং শ্রীমা ভট্টাচার্য।