জনপ্রিয়তা ছিনিয়ে নিচ্ছে পার্থ অর্পিতা, তড়িঘড়ি রোমান্টিক নাচ নেচে ভাইরাল হলেন শোভন-বৈশাখী

বাজারে ছেয়ে যাচ্ছে পার্থ-অপিতা, তড়িঘড়ি রোমান্টিক নাচ নেচে ভাইরাল শোভন-বৈশাখী

গত কয়েক দিন ধরে সংবাদমাধ্যমে নজর রাখলে এই শুধু দুটি নাম ভেসে উঠছে চোখের সামনে, পার্থ চ্যাটার্জি এবং অর্পিতা মুখার্জি। এখন তারা দুজনেই সিজিএ কমপ্লেক্সে ইডির তদন্তকারী আধিকারিকদের নজরবন্দী। তবে সংবাদ মাধ্যমে শুধুই পার্থ-অর্পিতাকে নিয়ে চর্চা হোক এমনটা চান না রাজ্য রাজনীতির আরেক বহুল চর্চিত জুটি শোভন চ্যাটার্জি (Sovan Chatterjee) এবং বৈশাখী ব্যানার্জি (Baishakhi Banerjee)। তাই তো তড়িঘড়ি ভাইরাল হওয়ার দৌড়ে সামিল হলেন তারা।

এসএসসি দুর্নীতি কান্ডে পার্থ এবং অর্পিতার নাম প্রকাশ্যে আসতেই নেটিজেনরা বলাবলি করছিলেন শোভন-বৈশাখী এখন অতীত। বাংলার নতুন বহুল চর্চিত জুটি এখন শুধুই পার্থ এবং অর্পিতা! তবে নেটিজেনদের মুখ বন্ধ করে দিলেন শোভন-বৈশাখী। রোমান্টিক নাচের তালে নেচে রাতারাতি আবার ভাইরাল হলেন তারা।

শোভনের যেমন বৈশাখী আছেন, পার্থর তেমন রয়েছেন অর্পিতা! নেট মাধ্যমে সমালোচকদের এই বক্তব্য মোটেই চুপ করে শুনতে রাজি নন বৈশাখী। তিনি প্রতিবাদ করে বলেছেন পার্থ-অর্পিতার মত তিনি এবং শোভন কোনও দুর্নীতির সঙ্গে জড়িত নন। এমনকি যারা এমন কথা বলছেন তাদের বিরুদ্ধে সাইবার সেলে যাওয়ার হুমকিও দিয়েছেন শোভনের বান্ধবী।

তবে সমস্ত বিতর্কের মাঝে নজর কাড়লো শোভন-বৈশাখীর নতুন নাচের ভিডিও। হিন্দি গানের সঙ্গে রোমান্টিক নাচ নেচে সোশ্যাল মিডিয়াতে আবারও ভাইরাল হলেন তারা। প্রমাণ করে দিলেন শোভন-বৈশাখীর প্রেম ফিকে হয়ে যায়নি।

ফেসবুকে এবং ইউটিউবের এই ভাইরাল ভিডিওতে দুজনকে ‘চুপকে সে কই আয়েগা’ গানে নাচতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি ক্যামেরাবন্দি হওয়ার পর ইউটিউবে শেয়ার হতেই ভাইরাল হয়েছে। এখন তো ইউটিউবের পাশাপাশি ফেসবুকেও ছড়াচ্ছে শোভন-বৈশাখীর নতুন রোমান্টিক নাচের ভিডিও।

উল্লেখ্য, গত বছর দুর্গাপুজোতেও হাতের উপর হাত, চোখে চোখ রেখে ‘মম চিত্তে’ গানে নেচেছিলেন শোভন-বৈশাখী। রবীন্দ্রসঙ্গীত হোক বা জনপ্রিয় হিন্দি গান, শোভন-বৈশাখীর রোমান্টিক নাচের ভিডিও বারবার দখল করে নেয় লাইম লাইট। এবারেও তাই খবরের শিরোনামে আসতে দেরি হল না।