চ্যানেল বদলানোটাই কাল, জি বাংলার এই ৪ জনপ্রিয় নায়িকা স্টার জলসাতে গিয়েই ফ্লপ

জি বাংলার নায়িকা স্টার জলসায় এলেই ধারাবাহিক ফ্লপ, চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে এই ৪ ধারাবাহিক

বাংলা ধারাবাহিকের (Bengali Serial) জনপ্রিয় নায়িকাদের হাতে কাজের সুযোগের অভাব হয় না। এক ধারাবাহিক শেষ হয়ে গেলেই নতুন ধারাবাহিকের থেকে ডাক পান তারা। অনেক সময় এক চ্যানেলের নায়িকাকে অন্য চ্যানেলেও দেখা যায়। তবে ইদানিং জি বাংলার (Zee Bangla) সেইসব নায়িকাদের নিয়ে চর্চা চলছে যারা চ্যানেল বদল করে রীতিমতো ব্যর্থতার মুখে পড়েছেন। তাদের খুঁজে বের করলেন দর্শকরা। রইল সেই তালিকা।

বৌমা এক ঘর (Bouma Ekghor) : স্টার জলসার এই ধারাবাহিকটি এখনও চলছে বটে তবে আর মাত্র কিছুদিনের মধ্যেই শেষ হয়ে যাবে সুস্মিতা দে অভিনীত এই সিরিয়াল। জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের ব্যাপক সাফল্যের পর স্টার জলসা থেকে সরাসরি ডাক পেয়ে গিয়েছিলেন সুস্মিতা। তবে টিআরপির অভাবে মাত্র তিন মাসের মাথাতেই শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক।

 

শ্রীকৃষ্ণ ভক্ত মীরা (Shree Krishna Bhakto Meera) : স্টার জলসার আরেক ডিজাস্টার বলা যেতে পারে এই ভক্তিমূলক ধারাবাহিককে। ‘জয়ী’, ‘আলোছায়া’ খ্যাত অভিনেত্রী দেবাদৃতা বসুর এই ধারাবাহিকটি প্রাইম টাইমে স্লট পেলেও টিআরপির অভাবে রীতিমতো ধুঁকতে থাকে। এমনকি রাতের দিকে পাঠানো হলেও রীতিমতো ফ্লপ ছিল ধারাবাহিকটি। তাই শুরু হওয়ার কিছুদিনের মাথাতেই বন্ধ হয়ে যায় ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’।

দেবীপক্ষ (Debipakkho) : জি বাংলাতে ‘রাশি’ ধারাবাহিক ছিল দারুণ হিট। অভিনেত্রী গীতশ্রী রায়কে নিয়ে একই প্রোডাকশন হাউস স্টার জলসাতে নিয়ে আসে দেবীপক্ষ। ভাল স্টার কাস্ট, ভাল গল্প থাকা সত্ত্বেও এই ধারাবাহিক ছিল সুপার ফ্লপ। দর্শকদের বিচারে সিরিয়ালটা এতটাও খারাপ ছিল না যতটা বাজে টিআরপি পেত।

জানি দেখা হবে (Jani Dekha Hobe) : জি বাংলাতে অগ্নিপরীক্ষা ধারাবাহিকে অভিনয় করেছিলেন রূপসা চ্যাটার্জী। সেই ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল চরমে। সেই অভিনেত্রীকেই যখন স্টার জলসাতে আনা হয় তখন সেই ধারাবাহিক চলল না। ‘জানি দেখা হবে’ সিরিয়ালটিতে পুনর্জন্মের কনসেপ্ট দর্শকরা তেমন গ্রহণ করেননি।

এবার জি বাংলা ছেড়ে স্টার জলসাতে ভাগ্য পরীক্ষা করতে আসছেন তিয়াসা রায় ওরফে কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা। খুব শীঘ্রই স্টার জলসাতে এই ধারাবাহিক আনা হবে বলে শোনা যাচ্ছে। তিয়াসার ধারাবাহিকও কি আদেও টিকতে পারবে? সন্দেহ প্রকাশ করছেন ভক্তরা