জুটি বাঁধলেন জনপ্রিয় নায়ক-নায়িকা, স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক

এবার স্টার জলসায় মহাচমক, জনপ্রিয় নায়ক নায়িকার জুটিতে আসছে নতুন ধারাবাহিক

Shooting of Star Jalsha`s New Serial Nabab Nandini will Start Soon

স্টার জলসায় (Star Jalsha) একের পর এক পুরনো ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। তবে পুরনো সেই জায়গা দখল করে নেওয়ার জন্য তৈরি রয়েছে আরও বেশ কিছু নতুন ধারাবাহিক। প্রতিক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায়কে নিয়ে শীঘ্রই আসছে ‘সাহেবের চিঠি’। এরই মাঝে মিলেছে আরও বড় এক সুখবর। চ্যানেলের জনপ্রিয় নায়ক এবং নায়িকাকে নিয়ে আরও এক নতুন ধারাবাহিক আসছে খুব শীঘ্রই।

স্টার জলসার ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের নায়ক আর্য ওরফে রেজওয়ান রাব্বানি শেখ (Rizwan Rabbani Sheikh) ও ‘বরণ’ ধারাবাহিকের নায়িকা তিথি ওরফে ইন্দ্রানী পালকে (Indrani Pal) নিয়ে আসছে নতুন এক ধারাবাহিক। ধারাবাহিকের চরিত্রদের প্রাথমিক লুক সেট হয়ে গিয়েছে। চরিত্র অনুযায়ী রিজওয়ানের লম্বা চুল, হালকা দাড়ি-গোঁফ থাকবে। আনন্দবাজার অনলাইন সূত্রে জানা গেল নতুন ধারাবাহিকের নাম।

রেজওয়ান এবং ইন্দ্রানী অভিনীত আসন্ন এই ধারাবাহিকের নাম ‘নবাব নন্দিনী’। ধারাবাহিকে অন্যান্য চরিত্রে অভিনয় করবেন অনিমেষ ভাদুড়ি, অশোক মুখোপাধ্যায়, সেঁজুতিসহ বাংলা টেলিভিশনের বহু পরিচিত মুখ। ধারাবাহিকের প্রচারের ঝলকের শুটিং হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এই মাসের মাঝামাঝি সময় থেকে ধারাবাহিকের শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে বিশেষ কারণে কিছু দিন পিছিয়ে গিয়েছে শুটিং।

boron serial

আলিপুরে বর্ধমান রাজবাড়ি ‘বিজয় মঞ্জিল’ এ ছবি ধারাবাহিকের প্রচারের ঝলকের শুটিং হয়। এক পড়ন্ত বনেদি ব্যবসায়ী পরিবারের গল্প নিয়ে আসছে এই ধারাবাহিক। বাড়ির কর্তার এক ছেলে এবং ৩ নাতি-নাতনি রয়েছে। তাদের মধ্যেই একজন হলেন রেজওয়ান ওরফে ধারাবাহিকের নায়ক নবাব। ব্যবসার উন্নতি করতে হাল ধরবেন বাড়ির কর্তার একমাত্র বৌমা। তিনি লাভের জন্য প্রয়োজনে নেতিবাচক পথেও হাঁটতে পারেন।

অন্যদিকে ধারাবাহিকের নায়িকা নন্দিনী চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রানী। বাড়ির কর্তাকে বনেদি বাড়ির সাজে দেখা যাবে। আর এই প্রজন্মের সদস্যরা আধুনিকতার সঙ্গে রুচি এবং আভিজাত্যের মিশেলে পোশাক-পরিচ্ছদ পরবেন। সব ঠিক থাকলে আগামী ২৭শে জুন থেকে শুরু হবে এই ধারাবাহিকের শুটিং।