গাঁটছড়াকে টেক্কা দিতে আসছে নতুন ধারাবাহিক, খলনায়িকার চরিত্রে গৌরব-পত্নী দেবলীনা

গাঁটছড়ার খড়ি-ঋদ্ধিকে টেক্কা দিতে আসছেন দেবলীনা, খলনায়িকার চরিত্রে উত্তম কুমারের নাতবউ

Devlina Kumar is Making Her Debut in Shaheber Chithi Serial

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) সিরিয়াল মানেই দর্শকদের বিনোদনের উৎস। আর বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) মানেই সেখানে নায়ক-নায়িকার পাশাপাশি খলনায়িকার উপস্থিতি। এবার স্টার জলসার (Star Jalsha) আসন্ন বাংলা ধারাবাহিক ‘সাহেবের চিঠি’তে (Saheber Chithi) খলনায়িকা হয়ে আসছেন প্রখ্যাত নৃত্যশিল্পী দেবলীনা কুমার (Devlina Kumar)। এই একই চ্যানেলের অন্যতম জনপ্রিয় ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নায়ক ঋদ্ধি বাস্তবেই তার স্বামী গৌরব চ্যাটার্জী।

তবে বাংলা টেলিভিশনে এটাই অবশ্য দেবলীনার প্রথম কাজ নয়। এর আগে গানের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ এও তাকে দেখা গিয়েছে নৃত্যগুরুর আসনে। তারপর কালার্স বাংলার ভক্তি এবং প্রেমমূলক ধারাবাহিক ‘জয় জগন্নাথ’ এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। এবার সরাসরি স্টার জলসার নতুন মেগা ধারাবাহিকে তার এন্ট্রি হতে চলেছে।

জীবনে এই প্রথম নেতিবাচক চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। স্বভাবতই চরিত্রটি হতে চলেছে বেশ চ্যালেঞ্জিং। ‘সাহেবের চিঠি’তে রাইমা চরিত্রে দেখা যাবে তাকে। ধারাবাহিকে তার সঙ্গে থাকছেন প্রতিক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায়। এই ধারাবাহিকের সেকেন্ড লিড অর্থাৎ প্রতীকের প্রেমিকার ভূমিকায় তাকে দেখানো হবে।

এই নতুন কাজ নিয়ে দারুণ খুশি অভিনেত্রী। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেবলীনাকে বলতে শোনা যায়, “টেলিভিশনে খলনায়িকা হিসাবে এটা আমার প্রথম কাজ। এর আগে কখনও নেগেটিভ চরিত্রে আমি অভিনয় করিনি। এই ধারবাহিকে রাইমা গ্ল্যামার দুনিয়ার একজন। সে একজন প্রথম সারির নায়িকা এবং সাহেবের খুব ভালো বন্ধু। রাইমা মনে করে সে এবং সাহেব পারফেক্ট জুটি”।

Devlina Kumar

তিনি আরও বলেছেন, “সাহেব ও চিঠির গল্পে রাইমা খুব গুরুত্বপূর্ণ একটা ভূমিকা পালন করছে। তবে কতটা ভালো কিংবা কতটা খারাপ করছি, সেটা জানার জন্য ধারাবাহিকটি দেখতে হবে। সব মিলিয়ে এই কাজটা আমার কাছে খুব চ্যালেঞ্জিং। যদিও মানুষগুলো আমার খুব চেনা। সেই জন্য কিছুটা স্বস্তি আছে। তবে সেটা কতটা পর্দায় প্রকাশ পাবে, সেটা দেখার জন্য দেখতে হবে ‘সাহেবের চিঠি’’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

ধারাবাহিক ছাড়াও এখন দেবলীনার হাতে রয়েছে পরপর ছবির কাজ। সদ্য মুক্তি পেয়েছে তার অভিনীত ‘তীরন্দাজ শবর’ এবং ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবি দুটি। শীঘ্রই মুক্তি পেতে চলেছে আরেকটি ছবি ‘মায়া’। তারই মাঝে এবার পুরোদস্তুর ধারাবাহিকে কাজ শুরু করলেন দেবলীনা। আগামী ২৭শে জুন থেকে প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ টায় স্টার জলসায় দেখবেন এই ধারাবাহিকটি।