সোনালী বেন্দ্রেকে কিডন্যাপ করে বিয়ে! এই পাকিস্তানি ক্রিকেটারের কীর্তি শুনলে অবাক হবেন

সোনালী বেন্দ্রেকে অপহরণ করে বিয়ে করতে চেয়েছিলেন এই পাকিস্তানী ক্রিকেটার

Riya Chatterjee

Published on:

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন বহু নায়িকা আছেন যাদের সঙ্গে পাকিস্তানি তারকা ক্রিকেটারদের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে নায়িকাকে অপহরণই করা হবে এমন বেপরোয়া ছিলেন কেবল একজনই। তিনি হলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব আক্তার। তিনি নাকি ৯০ এর দশকের বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রেকে খুবই পছন্দ করতেন। প্রকাশ্যে তাকে অপহরণের কথাও বলেছিলেন।

সোনালী বেন্দ্রে ৯০ এর দশকের একাধিক সিনেমাতে অভিনয় করেছিলেন। হাম সাথ সাথ হে, সরফারোশ, দিলজালে, ডুপ্লিকেট, টক্কর, কাল হো না হো ইত্যাদি সিনেমাতে অভিনয় করেছিলেন। সেই সঙ্গে তিনি বেশ কিছু কন্নড়, তেলেগু, তামিল সিনেমাতে অভিনয় করেন। ওই সময় বেশ জনপ্রিয়তা ছিল তার। সোনালীর ভক্তদের মধ্যে একজন ছিলেন পাকিস্তানের ওই ফাস্ট বোলার।

shoaib akthar

শোয়েব আক্তার সোনালীকে খুবই পছন্দ করতেন। একবার একটি সাক্ষাৎকারে তিনি নাকি বলেছিলেন তিনি সোনালীকে পছন্দ করেন। এমনকি তাকে বিয়ে করার ইচ্ছেও প্রকাশ করেন। মজা করে বলেছিলেন সোনালীকে বিয়ে করার জন্য তিনি সবকিছু করতে পারেন। যদি সোনালী রাজি না হন তাহলে তাকে অপহরণও করতে পারে। তার এই মন্তব্য ভাইরাল হতে সময় নেয়নি।

শোয়েব আক্তারের এই মন্তব্য প্রসঙ্গে সোনালীও মুখ খুলেছিলেন একটি সাক্ষাৎকারে। তিনি এই কথা শুনে প্রথমে অবাক হয়ে যান। তারপর বলেন, “সত্যিই কি শোয়েব এই কথা বলেছিলেন? আমি জানি না এটা সত্যি কিনা। মনে হয় ভুয়ো খবর।” তবে শোয়েব তার অনুরাগী ছিলেন একসময় এই কথা শুনে তিনি খুশি হয়েছিলেন।

SONALI BENDRE

যদিও ২০১৯ সালে একটি সাক্ষাৎকার দেওয়ার সময় এই কথা সম্পূর্ণ উড়িয়ে দেন শোয়েব আক্তার। তিনি বলেন, আমি কখনও সোনালী বেন্দ্রের সঙ্গে দেখা করিনি। আমি কখনও ওর ভক্ত ছিলাম না। বহু ছবিতে সোনালীকে দেখেছি এবং তিনি সত্যিই সুন্দরী। কিন্তু আমি ওর ভক্ত নই। তিনি যখন ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন তখন মানুষ হিসেবে ওর ভক্ত হয়ে যাই। তিনি খুবই সাহসী। এইটুকুই বলতে পারি, এর বেশি কিছু নয়।”

আরও পড়ুন : মিস ইন্ডিয়া থেকে এখন সন্ন্যাসী! ভিক্ষা করে দিন কাটছে এই বলিউড নায়িকার

SONALI BENDRE

আরও পড়ুন : ক্যান্সার আক্রান্ত মনীষার পাশে ছিল না কেউ! কঠিন দুঃসময় গিয়েছে মনীষা কৈরালার জীবনে

উল্লেখ্য, সোনালী বেন্দ্রে বিয়ে করেছেন তার ছোটবেলার বন্ধু গোল্ডি বেহেলকে। ক্যান্সার আক্রান্ত হওয়ার পর বলিউড থেকে একপ্রকার দূরেই সরে গিয়েছিলেন তিনি। চিকিৎসকরা তাকে বলেছিলেন তার বেঁচে থাকার ৩০ শতাংশ সম্ভাবনা আছে। এরপর ক্যান্সারের সঙ্গে তার দীর্ঘ লড়াই চলেছে। সম্প্রতি তিনি একটি ওয়েব সিরিজে অভিনয় করেন। তার অভিনীত ‘ব্রোকেন নিউজ’ -এর দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছে গত ৩রা মে।