বলিউডে নেপোটিজম চলবেই, করণ জোহরের ছবিতে অভিষেক হচ্ছে আরও এক তারকা সন্তানের

বলিউডে আসছেন নতুন নায়িকা, এই তারকা-কন্যাই করণের নতুন ছবির নায়িকা, হয়ে গেল ছবির ঘোষণা

বলিউডের (Bollywood) সঙ্গে নেপোটিজম (Nepotism) যেন ওতপ্রোতভাবে জড়িত। যতই বয়কট বলিউড, বয়কট নেপোটিজমের ডাক দিন না কেন দর্শকরা, দিনের শেষে বলিউড তারকা সন্তানরাই কিন্তু একের পর এক ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার সুযোগ পাচ্ছেন। শাহরুখ কন্যা সুহানা, চাঙ্কি পান্ডে কন্যা অনন্যার পর এই তালিকায় এবার নতুন নাম। সঞ্জয় কাপুরের (Sanjay Kapoor) মেয়ে শানায়া কাপুর (Shanaya Kapoor) খুব শীঘ্রই বলিউডে প্রবেশ করতে চলেছেন।

বলিউডের কোনও তারকাসন্তান ডেবিউ করতে চাইছেন অথচ করণ জোহার তাকে সাহায্য করবেন না এও কি সম্ভব? অবধারিতভাবেই বন্ধু কন্যার জন্য করণ জোহার তার আগামী ছবির দরজা খুলে দিয়েছেন। করণের আসন্ন ছবি ‘বেধড়ক’-এর হাত ধরে নিজের কেরিয়ারের গ্র্যান্ড ওপেনিং করতে চলেছেন শানায়া। যদিও শোনা যাচ্ছে ছবির শুটিং নাকি আচমকাই বন্ধ হয়ে গিয়েছে।

করণ জোহরের প্রতি সোশ্যাল মিডিয়াতে এখন চরম বিদ্বেষী ভাব লক্ষ্য করা যাচ্ছে। সদ্য মুক্তি পেয়েছে করণের ৫০০ কোটি টাকা বাজেটের ছবি ব্রহ্মাস্ত্র। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। সেটে গিয়ে শুটিং শুরু করার আগেই শানায়ার কেএরিয়ারে বাধা পড়েছে বলেই খবর রটেছিল বলিউডে। যদিও সেই খবর ভুয়ো দাবি করে শানায়ার বাবা শোনালেন নতুন খবর।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সঞ্জয় কাপুর জানিয়েছেন তার মেয়ের ছবিটি বন্ধ হয়নি। ছবিটি হচ্ছে। তিনি জানিয়েছেন যে এই বছরের শেষেই ছবির শুটিং শুরু করবেন তার মেয়ে। ছবিতে শানায়ার সঙ্গে থাকছেন লক্ষ্য লালওয়ানি, গুরফতেহ পীরজাদা। ছবিটি একটি ত্রিকোণ প্রেমের সম্পর্কের গল্প নিয়ে বানানো হবে। ইতিমধ্যেই ছবির প্রথম লুক এসে গিয়েছে প্রকাশ্যে। ছবির প্রথম লুক প্রকাশ্যে আসার পরই খবর রটে যায় যে অনির্দিষ্টকালের জন্য ছবির শুটিং নাকি পিছিয়ে গিয়েছে।

তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে সঞ্জয় কাপুর তার মেয়ের বলিউডে পা রাখার খবরটা জানিয়ে দিলেন। খুব শীঘ্রই শানায়া শুটিং ফ্লোরে গিয়ে অভিনয় করবেন। অবশ্য অভিনয় জগতে পা রাখার আগেই তিনি সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ। ইতিমধ্যেই মনীশ মালহোত্রার ফ্যাশন শো-তে হেঁটেছেন হবু নায়িকা। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয় থাকেন।

বলিউডে এখনও প্রবেশ না ঘটলেও শানায়ার জনপ্রিয়তা এখনই তার বাবার থেকে কিছু কম নয়। তার বান্ধবী শাহরুখ কন্যা সুহানা ইতিমধ্যেই ওয়েব সিরিজের মাধ্যমে অভিনয়ের পা রেখে ফেলেছেন। আরেক বান্ধবী অনন্যাও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। এবার বলিউড তাকে স্বাগত জানানোর জন্য অপেক্ষা করছে। দর্শকরা তাকে ঠিক কতটা আপন করে নেন সেটাই এখন দেখার।