অরিজিতের পর সালমানের রোষে জনপ্রিয় অভিনেত্রী, কেরিয়ার নষ্টের হুমকিও দিলেন ভাইজান

সিনেমার ব্যবসা বন্ধ করে দেব, বলিউড অভিনেত্রীকে হুমকি দিলেন সালমান

SALMAN KHAN

বলিউডে (Bollywood) সালমান খানের (Salman Khan) উপরে কথা বলার সাহস কার্যত কারও নেই। সালমান চাইলেই যে কারও কেরিয়ার নষ্ট করতে পারেন। শুধু তাই নয়, তার এক অঙ্গুলিহেলনেই বলিউড থেকে ছিটকে যেতে পারেন নামিদামি তারকাও। বলিউডের ইতিহাসে এমন উদাহরণ বহু রয়েছে। তাই কার্যত তাকে সমীহ করে চলেন নামিদামি সেলিব্রিটিরাও।

তবে সালমানের রোষানলে মাঝে মধ্যেই পড়ে যেতে হয় তারকাদের। প্রখ্যাত গায়ক অরিজিত সিংকেও একসময় ভাইজানের রোষের মুখে পড়তে হয়েছিল। যদিও তিনি প্রকাশ্যে ক্ষমা চেয়ে বিষয়টির নিষ্পত্তি করেছিলেন। নতুবা হয়তো তারও অবস্থা হতো বিবেক ওবেরয়ের মত। এবার সালমানের থেকে প্রকাশ্যেই হুমকি পেলেন সারা আলি খান (Sara Ali Khan)!

এই ঘটনাটি ঘটেছে আইফা অ্যাওয়ার্ডস ২০২২ এর মঞ্চে। সেখানে সারার কথায় রীতিমতো তেলে-বেগুনে জ্বলে উঠেছেন সালমান খান। হঠাৎ কেন নবাবকন্যার উপর ক্ষেপে গেলেন ভাইজান? আসলে প্রকাশ্য মঞ্চে সারা সালমানকে ‘কাকু’ বলে ডেকে ওঠেন! এতেই নাকি ভাইজানের রাগ হয়ে যায়!

কালার্স টিভির তরফ থেকে সম্প্রচারিত একটি প্রচারের ঝলকে দেখা যাচ্ছে সারা এবং সালমান মঞ্চে উঠে দর্শকদের বিনোদন দেওয়ার চেষ্টা করছেন। এই সময় কথায় কথায় সারা সালমানকে ‘কাকু’ বলে বসেন। এতে ঠান্ডা গলায় সারাকে রীতিমতো হুমকির সুরে সালমান বলে ওঠেন, ‘এবার তোমার ছবি তো গেল!’

সারা ভয় পেয়ে কারণ জিজ্ঞেস করলেন সালমান বলেন, এতগুলো অভিনেত্রীর সামনে সারা তাকে কাকু বলে ডাকছেন। সারাকে তিনি ছেড়ে দেবেন না। সারাও জবাব দেন, “আপনিই তো আমাকে কাকু বলতে বললেন!” যদিও অবশ্য সবটাই মজার ছলেই করছিলেন তারা এবং তাদের কথা শুনে হেসে গড়াগড়ি খান দর্শকাসনে উপস্থিত সেলিব্রিটিরা।

তবে এই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে কটাক্ষ। সালমান খানের মেজাজকে তারকারা সকলেই ভয় পান। সালমান নিজেও সেকথা জানেন। তিনিও বিষয়টি নিয়ে মজা করেন বটে তবে নেটিজেনদের একাংশ কিন্তু এতে একেবারেই খুশি নন। কথায় কথায় কারও কেরিয়ার নষ্ট করে দেওয়ার হুমকিতে বেশ আপত্তি আছে নেটিজেনদের একাংশের।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)