দিদি নাম্বার ওয়ানে অনামিকা সাহাকে নকল করে দেখালেন রুকমা, প্রশংসায় পঞ্চমুখ রচনা ব্যানার্জি

‘দিদি নাম্বার ওয়ান’ সেটে অবিকল অনামিকা সাহার মিমিক্রি করে দেখালেন রুকমা, অভিনেত্রীর প্রতিভা দেখে মুগ্ধ অনুগামীরা

Rooqma Roy Mimic Anamika Saha At Didi Number 1 Viral Video

স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকের পর সকলের প্রিয় অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy) এবং রাহুল অরুণোদয় ব্যানার্জি জুটিকে নিয়ে আবার নতুন এক ধারাবাহিক শুরু হয়েছে জি বাংলাতে (Zee Bangla)। এই জনপ্রিয় জুটিকে নিয়ে এবার রহস্য-রোমাঞ্চ ভরপুর ‘লালকুঠি’ (Laalkuthi) ধারাবাহিক শুরু হয়েছে। এই ধারাবাহিকে উপস্থিত আছেন আরও নামিদামি বহু তারকা। টলিউডের দাপুটে খলনায়িকা অনামিকা সাহাও (Anamika Saha) উপস্থিত আছেন ধারাবাহিকে।

ধারাবাহিক শুরু হওয়ার আগেই জি বাংলার দিদি নাম্বার ওয়ানে (Didi Number One) প্রচারের উদ্দেশ্যে হাজির হয়েছিল ‘লালকুঠি’ টিম। রুকমা এবং অনামিকাও হাজির হয়েছিলেন দিদি নাম্বার ওয়ানের সেটে। এখানে রচনা ব্যানার্জীর অনুরোধে অনামিকা সাহার মিমিক্রি করে দেখালেন রুকমা রায়। অনামিকা সাহার কথা বলার ভঙ্গিমা থেকে শুরু করে তার শরীরের অভিব্যক্তি সবটাই ফুটে উঠেছিল রুকমার মধ্যে। এত ভাল এবং অবিকল মিমিক্রি দেখে রীতিমত অবাক রচনা ব্যানার্জি।

রুকমা রায় একজন দক্ষ অভিনেত্রী তা সকলেই জানেন। ‘কিরণমালা’ থেকে শুরু করে ‘দেশের মাটি’, ‘খড়কুটো’ এবং বর্তমানে ‘লালকুঠি’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের ভালবাসা পাচ্ছেন তিনি। রুকমার ভক্তরা জানেন তিনি খুব ভালো গান গাইতে পারেন। আবার অন্যান্য তারকাদের মিমিক্রিও করেন রুকমা। রচনা ব্যানার্জীর অনুরোধে বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহার থেকে অনুমতি নিয়ে ক্যামেরার সামনে অনামিকা সাহাকে নকল করে দেখালেন তিনি।

রুকমার এই প্রতিভা নিজের চোখে না দেখলে বিশ্বাস করাই মুশকিল। মঞ্চে উপস্থিত রচনা ব্যানার্জি থেকে শুরু করে অন্যান্য প্রতিযোগিরা সকলেই অবাক হয়ে যান রুকমাকে দেখে। রুকমা যেভাবে অনামিকা সাহার বাচনভঙ্গি এবং শরীরী ভাষা রপ্ত করেছেন তা সত্যিই প্রশংসনীয়। নকল করার পর অনামিকা সাহা তাকে বুকে জড়িয়ে ধরেন।

রুকমা এবং রাহুলকে নিয়ে একেবারেই ভিন্ন স্বাদের একটি ধারাবাহিক নিয়ে হাজির জি বাংলা। এই ধারাবাহিক আর পাঁচটা ফ্যামিলি ড্রামার থেকে কিছুটা আলাদা। ‘দেশের মাটি’তে প্রধান ইউএসপি ছিল রাহুল-রুকমার প্রেমের কেমিস্ট্রি। তবে ধারাবাহিক শুরু হওয়া থেকে এই পর্যন্ত এখনও তাদের মধ্যে সেই সম্পর্ক গড়ে ওঠেনি। রাহুল-রুকমার কেমিস্ট্রি ছাড়াও ‘লালকুঠি’র রহস্যে আপাতত বুঁদ হয়ে আছেন দর্শকরা।