অভিনয় ছেড়ে নতুন পেশা বেছে নিলেন তিয়াসা, পূরণ করলেন দীর্ঘদিনের স্বপ্ন

বহুদিনের স্বপ্নপূরণ করলেন কৃষ্ণকলির শ্যামা, অভিনয় ছেড়ে বেছে নিলেন নতুন পেশা

Krishnakali Actress Tiyasha Roy Opens Her Own YouTube Channel

জি বাংলার (Zee Bangla) ‘কৃষ্ণকলি’ (Krishnokoli) ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াসা রায় (Tiyasha Roy) (বর্তমানে তিয়াসা লেপচা) দর্শকদের অত্যন্ত পছন্দের অভিনেত্রী। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর এখন আর টেলিভিশনের পর্দায় তেমন দেখা মিলছে না তার। শোনা যাচ্ছে শীঘ্রই নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরবেন তিনি। যদিও কোনও চ্যানেল এখনও পর্যন্ত তার ফেরার খবর নিশ্চিত করে জানায়নি। তাই বলে তিয়াসা কিন্তু বসে নেই।

ব্যস্ততম শুটিং শিডিউল থেকে কিছুদিনের ছুটি মিলতেই জীবনটাকে অন্যরকমভাবে উপভোগ করতে শুরু করেছেন অভিনেত্রী। ইদানিং শুটিং ফ্লোরে নয়, তাকে দেখা যাচ্ছে শহর কলকাতার আনাচে কানাচে। নায়িকা হওয়ার সুবাদে এতদিন খাবার-দাবারের উপর রাশ টানতে হয়েছিল তাকে। অভিনেত্রী অসম্ভব রকমের ফুডি এবং ঘুরতে ভালোবাসেন। শুটিং থেকে বিরতি মিলতেই তাই এখন নিজের এই দুই শখ পূরণ করছেন তিনি।

tiyasha roy

৪ বছর ধারাবাহিকের সঙ্গে যুক্ত থাকার পর বিগত কয়েক মাসে একটুখানি ফুরসত মিলেছে তার। এখন তাই কলকাতা শহরের আনাচে কানাচে ঘুরে বেরিয়ে নানারকম পদের স্বাদ গ্রহণে ব্যস্ত তিনি। সদ্য নিজের নতুন ইউটিউব চ্যানেল খুলেছেন তিয়াসা। আপাতত সেখানেই ঘুরে বেড়ানো এবং খাবার-দাবারের ভিডিও ‌ আপলোড করছেন। কলকাতার বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার খোঁজ খবর মিলছে তার এই ভিডিওতে। তাই হু হু করে বাড়ছে তার সাবস্ক্রাইবার।

ইউটিউবে তিনি যে ভিডিও শেয়ার করেছেন সেখানে প্রথম পর্বে দেখা যাচ্ছে বাওয়ালি রাজবাড়িতে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। তারপর তিনি পৌঁছে যান নিউটাউনের মিষ্টি হাবে। শরীর-স্বাস্থ্যের কথা ভুলে ‌মনের সুখে মিষ্টিতে কামড় বসাচ্ছেন! অভিনেত্রী বলেছেন, “আমি যেহেতু খেতে-ঘুরতে ভালবাসি, তাই সেই ধরণের ভিডিও তুলে আনব সকলের জন্য৷ সিরিয়ালের চাপে আগে সময় পাইনি৷ এখন কিছুটা খালি সময় এই ভিডিও বানাচ্ছি৷ নিজের ইউটিউব লঞ্চ করার ইচ্ছে আগে থেকেই ছিল, যা শেষ পর্যন্ত করতে পারলাম৷”

বিগত কয়েক মাসে তার ব্যক্তিগত জীবনে অনেক পটপরিবর্তন হয়ে গিয়েছে। সদ্য তিয়াসা রায় থেকে তিয়াসা লেপচা হয়েছেন অভিনেত্রী। স্বামী সুবান রায়ের সঙ্গে ডিভোর্সের ঘোষণা ‌করে দিয়েছেন। আপাতত নতুন কাজ আজ কাজের ফাঁকে ব্লগার হওয়ার শখপূরণ করছেন অভিনেত্রী। শীঘ্রই টেন্ট সিনেমার হাত ধরে নতুন ধারাবাহিকে ফিরবেন তিনি।