ক্ষতির মুখে ঋদ্ধির ব্যবসা, কোন দিকে এগোবে ‘গাঁটছড়া’র গল্প

চরম ক্ষতির মুখে ঋদ্ধির ব্যবসা, গাঁটছড়ায় আসছে নতুন মোড়

Riddhiman And Khori's Relationship Is Going To Face New Challenge in Gantchhora

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) গাঁট ছড়া (Gantchhora) ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। কুনাল এবং বনির বিয়েকে কেন্দ্র করে ঋদ্ধিমান ও খড়ির সম্পর্ক আগেই চ্যালেঞ্জের মুখে পড়েছিল। খড়ির উপরে বিশ্বাস হারাতে শুরু করে ঋদ্ধিমান। এখন মান-অভিমানের প্রবল টানাপোড়েনের মধ্য দিয়ে যাচ্ছে তাদের সম্পর্ক। এরই মাঝে ধারাবাহিকে এল নতুন চমক।

হীরে ব্যবসায়ী ঋদ্ধিমান সিংহ রায়ের বউ খড়ি সিংহ রায় এবার তার শিল্প নিয়ে নতুন ব্যবসা শুরু করেছে। এই ব্যবসা থেকে সে বেশ সাড়াও পাচ্ছে। প্রথম দিনের এক্সিবিশনেই তার বানানোর শাড়ি, মাটির গয়না, টেরাকোটার সামগ্রী দারুণ পছন্দ করেছেন সকলে। বিপুল পরিমাণে কাজের বরাত পেয়েছে সে। এদিকে খড়ির এই সাফল্যের সময়েই সিংহ রায় বাড়িতে নেমে আসছে এক নতুন বিপদ। ব্যবসাতে চরম লোকসানের মুখে পড়েছে ঋদ্ধিমান।

তার পাঠানো গয়নার ডিজাইন ক্রেতাদের পছন্দ হয়নি। যে কারণে ব্যবসাতে বড়সড় ক্ষতির আশঙ্কা দেখা দিয়েছে। আসলে এই ব্যবসা যাতে ক্ষতির সম্মুখীন হয় তার জন্য ইচ্ছাকৃতভাবেই ষড়যন্ত্র করেছে রাহুল এবং কিয়ারা। সকলের সামনে তারা ঋদ্ধিমানকে সাহায্য করার অভিনয় করে যাচ্ছে। কিন্তু তলে তলে তারাই আসলে ক্ষতি করে যাচ্ছে ব্যবসার। কিন্তু তাদের এই ষড়যন্ত্রের কথা ঋদ্ধিমান জানে না। তাই নতুন করে বিপদের আশঙ্কা দেখছেন খড়ির ভক্তরা।

এমনিতেই প্রতি পদে পদে যেকোনও ইস্যুকে কেন্দ্র করে ঋদ্ধিমান এবং খড়ির মধ্যে ঝামেলা লেগেই থাকে। খড়ির এক্সিবিশনকে কেন্দ্র করে তারা কিছুটা হলেও কাছাকাছি এসেছে। ঋদ্ধিমান খড়িকে তার কাজে সাহায্যও করেছে। যদিও খড়ির ফ্যানকে নিয়ে ঋদ্ধির মনে বেজায় হিংসা কাজ করে। খড়ির আশেপাশেও তাকে ঘেষতে দেয় না ঋদ্ধিমান।

gantchhora

যদিও ঋদ্ধিমানের এই বিপদের দিনে তার পাশে দাঁড়াবে বলে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে খড়ি। ঋদ্ধিমানের ব্যবসা যাতে কোনও ক্ষতি না হয় তার জন্য সে নিজেই ডিজাইন বানিয়ে দেবে। এতে কি ঋদ্ধি-খড়ির মাঝের দূরত্ব কমবে? জানার জন্য অপেক্ষা করছেন দর্শকরা।