বন্ধ হয়ে গেল স্টার জলসার এই নতুন ধারাবাহিক, রইল লাস্ট ডে শুটিং ভিডিও

মাত্র ৩ মাসের মাথায় বন্ধ হয়ে গেল স্টার জলসার এই নতুন ধারাবাহিক

Bangla serial shooting

জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিক শেষ হওয়ার পর সুস্মিতা দে (Susmita Dey) আবার নতুন করে নতুন ধারাবাহিকে ফিরেছিলেন। অপুর কাম ব্যাকে দারুন খুশি ছিলেন তার ভক্তরা। নতুন স্বাদের নতুন গল্প নিয়ে স্টার জলসাতে (Star Jalsha) শুরু হয়েছিল বৌমা একঘর (Bouma Ekghor)। ধারাবাহিক শুরু হওয়ার পর তিন মাস পেরলো না, এল দুঃসংবাদ।

সুস্মিতা দে অভিনীত এই ধারাবাহিক কিছুটা মজাদার গল্প নিয়ে শুরু হয়েছিল। যেখানে একই বাড়ির দুই পরিবারের বৌমার চাকরি করা নিয়ে গল্প ভাবা হয়েছিল। কোন বাড়ির বৌমা আগে চাকরি পাবে? এই নিয়ে দুই পরিবারের শাশুড়িদের মধ্যে জোরদার টক্করের গল্প ছিল ‘বৌমা একঘর’।

All You Need to Know About Star Jalsha Bouma Ekghor Villain Riya

কিন্তু চাকরি করা বৌমার গল্প দেখতে চাইলেন না দর্শকরা। প্রথম থেকেই এই ধারাবাহিকের টিআরপি ছিল তলানিতে। তিন মাস কেটে যাওয়ার পরেও টিআরপিতে কোনও উন্নতি হচ্ছে না দেখে চরম সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ। আর মাত্র কয়েকটা এপিসোড, তারপরেই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক।

গত কয়েকদিন ধরেই স্টুডিও পাড়াতে এই গুঞ্জন ছড়াচ্ছিল। এবার তাতে সীলমোহর দিলেন অভিনেত্রী সুস্মিতা দে। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি শেয়ার করেছেন শেষ দিনের শুটিংয়ের একটি ভিডিও। যেখানে হিন্দি গানের সঙ্গে রিল ভিডিও বানাতে দেখা যাচ্ছে ধারাবাহিকের কলাকুশলীদের।

শুটিংয়ের শেষ দিনটা কান্নাকাটি করে নয়, রীতিমতো আনন্দ করে নাচ-গানের মাধ্যমেই অতিবাহিত করলেন বৌমা এক ঘরের অভিনেত্রীরা। মনের মধ্যে একরাশ মন খারাপ লুকিয়ে রেখে সেট ছাড়লেন তারা। এই বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছেন চৈতি ঘোষাল।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

টিআরপি কম, তাই বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক? এই কথা মানতে নারাজ ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য চৈতি। তার কথায় চ্যানেলে এমন আরও অনেক ধারাবাহিক রয়েছে যাদের টিআরপি বৌমা এক ঘরের থেকেও কম। ধারাবাহিকটি কেন বন্ধ হচ্ছে তা একমাত্র চ্যানেল জানে। তাদের আচমকাই ধারাবাহিক বন্ধের খবর জানিয়ে দেওয়া হয়েছে, কারণ জানানো হয়নি।