ইউভানকে নিয়ে রাজ ও শুভশ্রীর মধ্যে অশান্তি, ছেলের সামনেই তুমুল ঝগড়া দম্পতির

রাজ-শুভশ্রীর মধ্যে তুমুল ঝগড়া, ছেলে ইউভানকে নিয়ে শুরু হল অশান্তি

Raj Chakraborty and Subhashree Ganguly got engaged on Fight on Camer for their Son

ছোট বাচ্চাদের হাতে মোবাইল ফোন (Mobile Phone) দেওয়াটা একেবারেই উচিত নয়। একথা বলতে গেলে প্রায় প্রত্যেক সচেতন অভিভাবকই জানেন। তবুও শিশুদের ভুলিয়ে রাখতে তাদের হাতে অনায়াসেই এই ক্ষতিকর সামগ্রী তুলে দিতে দেখা যায় বাবা-মায়েদের। কর্মব্যস্ততার দোহাই দিয়ে শিশুদের হাতে মোবাইল ফোন তুলে দিয়ে নিশ্চিন্ত থাকতে চান বাবা-মায়েরা। টলিউডের সেলিব্রিটি জুটি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলীও (Subhashree Ganguly) তাদের ছেলে ইউভানের (Yuvaan) হাতে মোবাইল ফোন দেওয়া নিয়ে ঝামেলায় জড়িয়ে পড়লেন প্রকাশ্যেই!

ছোট্ট ইউভানকে মোবাইলে আসক্ত করে তোলা নিয়ে রাজ এবং শুভশ্রীর মধ্যে বেঁধে গেলে তুমুল লড়াই। এই মর্মে সম্পর্কে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে সকাল সকাল ছেলেকে পাশে বসিয়ে গেম খেলা শেখাচ্ছেন রাজ। ছেলেকে টেক-স্যাভি করে তোলার জন্য উঠে-পড়ে লেগেছেন তিনি। এতেই আপত্তি শুভশ্রীর। তিনি রাজের কীর্তিকলাপ দেখে রেগে আগুন হয়ে পড়েন!

Subhasree Ganguly shared a Picture where Yuvaan is seen Reading a Book

শুভশ্রী রাজকে বোঝাতে চেষ্টা করেন এতোটুকু বয়সে মোবাইল ফোনের ব্যবহার ইউভানের ক্ষতি করতে পারে। তখন রাজ পাল্টা যুক্তি দেন, “তুমি তো নিজেই সারাদিন মোবাইলে ডুবে থাকো। ওকেও মোবাইল দেখাও, তাহলে আমাকে না করছ কেন?” শুভশ্রী জবাব দেন তিনি ইউভানকে গান এবং গল্প শোনানোর জন্য ইউটিউব চালান। তবে এইটুকু বয়সে গেম খেলা শেখানোতে তার ক্ষতি হতে পারে। এরপর দুজনের মধ্যে কথাকাটাকাটি বাড়তেই থাকে।

শেষমেষ দুজনে সিদ্ধান্ত নিলেন, ছোট্ট বাচ্চাকে ঘরে বসিয়ে মোবাইল ফোনে আসক্ত করে তোলার চেয়ে মাঠে নিয়ে গিয়ে ফুটবল খেলানো ভালো। ইউভানকেও ফুটবল হাতে দিয়ে পার্কে খেলতে পাঠিয়ে দিলেন শুভশ্রী। রাজ-শুভশ্রীর এই কথা কাটাকাটির মাঝেই এন্ট্রি নিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। পরমব্রত সকলের উদ্দেশ্যে বলেন, “ছোট বাচ্চাদের হাতে মোবাইল তুলে দেবেন না এতে কতটা ক্ষতি হয় ভাবতে পারবেন না।”

Raj Chakraborty and Subhasree Ganguly`s Son Yuvan Started His School From Today

আসলে এই ভিডিওটি ছিল শুভশ্রী এবং পরমব্রতর আসন্ন ছবি ‘হাবজি গাবজি’র প্রচারের ভিডিও। রাজ চক্রবর্তীর পরিচালনায় এই ছবিটি মুক্তি পাবে আগামী ৩রা জুন। এক বিবাহিত দম্পতি এবং তাদের সন্তানের গল্প ছবি মারফত তুলে ধরেছেন রাজ। যেখানে মোবাইল ফোন কিভাবে বাচ্চাদের শৈশবকে প্রভাবিত করছে তা স্পষ্টভাবে তুলে ধরা হবে।