বিরাট চমক টিআরপি তালিকায়! কে হল বেঙ্গল টপার? চমকে দেবে ফলাফল

ফুলকি-পর্ণা-জগদ্ধাত্রী দিন শেষ! বাংলার নতুন বেঙ্গল টপার কে? ব্যাপক চমক টিআরপিতে

Riya Chatterjee

Published on:

এই সপ্তাহের টিআরপি তালিকা কার্যত বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রিকে একটা বড় ঝটকা দিয়েছে। এতদিন ধরে যে যে সিরিয়ালের মধ্যে বেঙ্গল টপার হওয়ার লড়াই চলেছে তারা পিছিয়ে পড়েছে অনেক। স্টার জলসা এবং জি বাংলার মধ্যে এই সপ্তাহেও টিআরপি নিয়ে ‌জোর লড়াই দেখা দিয়েছে। সেরা দশের মধ্যে জায়গা পেল কারা? কে হল বেঙ্গল টপার? জেনে নিন।

এই সপ্তাহে জি বাংলার সিরিয়ালগুলোকে পেছনে ফেলে দিয়ে অনেক ভালো ফলাফল করেছে স্টার জলসা। অনুরাগের ছোঁয়ার পর অনেকদিন পর টপার আসন পেল স্টার জলসার কোনও সিরিয়াল। বিগত কয়েক সপ্তাহ ধরে কথার টিআরপি অনেক বেড়েছিল। সবাইকে পেছনে ফেলে দিয়ে ৬.১ নম্বর পেয়ে কথা রয়েছে প্রথম স্থানে।

Kothha

শুধু কথা নয়, দ্বিতীয় স্থানও দখল করে নিয়েছে স্টার জলসার সিরিয়াল গীতা এলএলবি। এই সিরিয়ালটি ৬ নম্বর পেয়েছে। তৃতীয় স্থানে রয়েছে ফুলকি। ৫.৯ নম্বর পেয়েছে জি বাংলার এই সিরিয়াল। চতুর্থ স্থানে রয়েছে নিম ফুলের মধু। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৫.৭। পঞ্চম স্থানে রয়েছে জগদ্ধাত্রী। যে সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৫.৪।

ষষ্ঠ স্থানে রয়েছে কোন গোপনে মন ভেসেছে। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৪.৯। স্টার জলসার বধুয়া ৪.৭ নম্বর পেয়ে সপ্তম স্থানে রয়েছে। অষ্টম স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৪.৬। রোশনাই ৪.৪ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে। জল থৈ থৈ ভালোবাসা ৪.২ নম্বর পেয়ে দশম স্থানে আছে।

NEEM PHOOLER MADHU

এই সপ্তাহে প্রায় প্রত্যেকটি সিরিয়ালের টিআরপি বেশ কমেছে। আগে যেখানে ৯ এর কাছাকাছি বেঙ্গল টপারের ও সেরা ৫ এর নম্বর থাকত এখন তা ৬ -এ নেমে এসেছে। বাংলা সিরিয়ালের টিআরপি এত কমে যাওয়ার নেপথ্যে লোকসভা ভোট এবং আইপিএল রয়েছে। তবে এর মধ্যেই কথা কার্যত বড় ছক্কা মেরেছে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন : স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘উড়ান’! প্রকাশ্যে এল প্রোমো

Roshnai

আরও পড়ুন : সিরিয়াল ছেড়ে সোজা বলিউড! ভাগ্য খুলে গেল শোলাঙ্কি রায়ের

নতুন শুরু হওয়া সিরিয়ালগুলোর বর্তমানে পুরনো সিরিয়ালকে মাত দিতে বেশ বেগ পেতে হচ্ছে। যেমন বধুয়া, অষ্টমী, রোশনাইকে টিআরপি তুলতে যথেষ্ট বেগ পেতে হচ্ছে। বধুয়া এবং রোশনাই টিআরপি তালিকাতে তাও সেরা দশের মধ্যে রয়েছে। কিন্তু কয়েক সপ্তাহ পেরিয়ে যাওয়ার পরেও অষ্টমী গীতা এলএলবিকে টেক্কা দিতে ব্যর্থ হচ্ছে।