মদন মিত্রের বাহুলগ্না রচনা! মদন-রচনার মাখামাখি দেখে কটাক্ষের বন্যা নেটপাড়ায়

Rachana Banerjee with Madan Mitra : মদন মিত্রের গোপন কথা শুনে লজ্জায় লাল রচনা! মদন-রচনার মাখামাখিতে তোলপাড় নেটপাড়া

Pinki Banerjee

Published on:

Rachana Banerjee with Madan Mitra Viral Photo : আমাদের বাস্তব জীবনে দুর্গাপূজা (Durga Puja) শেষ হয়ে গেলেও এখনো সোশ্যাল মিডিয়া বা ধারাবাহিকে কিন্তু দুর্গাপূজা শেষ হয়নি। মন যদি খারাপ হয় তাহলে মনটা ভালো করার জন্য সোশ্যাল মিডিয়া (Social Media)তে চোখ রাখতেই পারেন। আর এই সোশ্যাল মিডিয়াতে চোখ পড়তেই দেখা গেল এমন একটি ছবি যা এবারের দুর্গাপূজায় ভাইরাল হয়েছে সম্প্রতি।

দুর্গাপূজায় কলকাতার পুজো মন্ডপে চোখ রাখলেই দেখতে পাবেন একাধিক তারকার ভিড়। আগামী রবিবার অর্থাৎ ২৯ শে অক্টোবর কলকাতার দুর্গাপূজা কার্নিভালেও দেখা যাবে তারকার সমাবেশ। তেমনি পুজোয় অংশগ্রহণ করতে একসাথে এসেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) এবং কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)।

MADAN MITRA

মদন মিত্র অর্থাৎ মদনদা যে কতটা কালারফুল তা আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না। বিধায়ক হওয়ার পাশাপাশি তিনি একজন অভিনেতাও বটে। সুন্দরী রমণীদের কাছে মদনদা ভীষণ জনপ্রিয়। দুর্গাপুজোর বিজয় দশমীর হোক অথবা আগমনী উৎসব মদন দা ছাড়া সবকিছুই যেনো ফিকে হয়ে যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, একটি পূজা প্যান্ডেলের সামনে দাঁড়িয়ে রয়েছেন মদনদা এবং রচনা বন্দ্যোপাধ্যায়। রচনা পরে রয়েছেন একটি লাল রঙের শাড়ি, সোনার গহনা এবং মানানসই মেকআপ। কামারহাটি বিধায়কের পরনে রয়েছে কালো রংয়ের পোশাক, চোখে চির পরিচিত কালো চশমা।

MADAN MITRA AND RACHANA BANERJEE

যে ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে রচনার কানে কানে মদনদা কিছু যেন বলতে যাচ্ছেন। দিদি নাম্বার ওয়ান সঞ্চালিকাকে মদনদা কি বলেছেন তা জানা না গেলেও ছবিটি নিয়ে কিন্তু বেশ চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে নিশ্চয়ই মদনদা কিছু মজার কথা বলছিলেন, কারণ রচনা বন্দ্যোপাধ্যায়ের কথাটি শুনে বেশ হাসছিলেন।

আরও পড়ুন : শাড়ি-ব্লাউজ খুলে রাতপোশাকে Bedroom -এ উদোম নাচ রচনা ব্যানার্জীর! তুমুল ভাইরাল হল ভিডিও

MADAN MITRA AND RACHANA BANERJEE

আরও পড়ুন : ৫০ পেরিয়েও এভারগ্রীন! যৌবন ধরে রাখতে রোজ এই ছোট্ট কাজ করেন রচনা ব্যানার্জী

প্রসঙ্গত, সম্প্রতি ও lovely ছবির হাত ধরে বিনোদন জগতে প্রবেশ করেছেন কামারহাটির বিধায়ক। প্রথম ছবিতেই বেশ নজর কেটেছে মদনদার অভিনয়। একজন দক্ষ রাজনীতিবিদ হওয়ার পাশাপাশি তিনি যে অভিনয়ের দিক থেকেও বেশ কড়া টক্কর দিতে পারেন তা প্রথম সিনেমাতেই বুঝিয়ে দিয়েছেন তিনি।

আরও পড়ুন : ইংরেজি পড়িয়ে পটিয়েছেন বউ, ছাত্রীকে পাত্রী করে ঘরে তুলেছেন মদন দা