ছেলের জন্মদিন বলে কথা, হাজার কাজ ফেলে নিজের হাতে রেঁধে ছেলেকে খাওয়ালেন রচনা

শুধু দিদি নয়, ‘মা নাম্বার ওয়ান’ রচনা ব্যানার্জি, হাজার কাজ ফেলে ছেলের জন্মদিনে নিজের হাতে রেঁধে ছেলেকে খাওয়ালেন রচনা

টলিউড (Tollywood) অভিনেত্রী রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) একমাত্র ছেলে প্রণীল (Pranil Basu)। এই মুহূর্তে সিনেমার সঙ্গে জড়িত না থাকলেও একজন ব্যস্ততম অভিনেত্রী হলেন রচনা। জি বাংলার জনপ্রিয় দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শোয়ের জন্য সারা দিনভর ব্যস্ত থাকতে হয় তাকে। তবে শত ব্যস্ততার মাঝেও ছেলের জন্য সবসময় আলাদা করে সময় বের করে নেন রচনা। প্রকৃত অর্থেই আদর্শ মা তিনি।

আর পাঁচজন সাধারণ মায়ের মত রচনার জীবনেরও অনেকখানি অংশ জুড়ে রয়েছে তার সন্তান। দিদি নাম্বার ওয়ানের একাধিক পর্বেও ছেলেকে নিয়ে কথা বলতে শোনা গিয়েছে তাকে। মা দিনভর বাড়িতে থাকে না বলে ছোট্ট প্রণীল একসময় অনেক অভিযোগ করতো তার মায়ের কাছে। আজ কয়েক বছর পেরিয়ে সে অনেকটাই বড় হয়ে গিয়েছে।

একমাত্র সন্তান আজ কৈশোরে পা দিয়েছে। সদ্য তার জন্মদিন গিয়েছে। ছেলের জন্মদিনে রচনার মাতৃ রূপের সন্ধান পেলেন নেটিজেনরা। শত ব্যস্ততার মাঝেও ছেলের জন্মদিনটা ভালোভাবেই পালন করলেন রচনা।

ইনস্টাগ্রামে ছেলের জন্মদিন পালনের বেশ কিছু ছবি শেয়ার করেছেন রচনা ব্যানার্জি। সেখানে দেখা যাচ্ছে ভাত, পাঁচ রকম ভাজা, মাছ, পায়েস, চাটনি সব কিছুই সুন্দর করে সাজিয়ে ছেলেকে খেতে দিয়েছেন রচনা। কেক কেটে জন্মদিনের অনুষ্ঠান পালন করা হয়েছে। রচনা নিজের হাতে ছেলেকে কেকে খাইয়ে দিচ্ছেন, সেই মিষ্টি মুহূর্তটাও ক্যামেরাবন্দি হয়েছে।

উল্লেখ্য, ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ার গড়ে তোলার সময় উড়িয়া সুপারস্টার সিদ্ধার্থ মোহান্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। যদিও বিয়ের এক বছরের মধ্যে তাদের সম্পর্ক ভেঙে যায়। এরপর বাংলাতে ফিরে এসে প্রবাল বসুকে বিয়ে করেন তিনি। প্রণীল তাদেরই সন্তান। যদিও এই বিয়েটাও বেশিদিন টেঁকেনি। এখন সিঙ্গেল মাদার হিসেবে ছেলের দায়িত্ব সামলাচ্ছেন রচনা।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)