টমবয় থেকে লেহেঙ্গা চোলিতে আদ্যন্ত মেয়ে হয়ে উঠলো বনি, নতুন সাজে চমকে দিল সবাইকে

প্যান্ট-শার্ট ছেড়ে লেহেঙ্গা-চোলি, বনির নতুন সাজ দেখে বিষম খেল কুণাল

Star Jalsha Gantchhora Boni's New Look Mesmerized Audience

ডি-গ্ল্যাম লুকেও রীতিমতো অনন্যা খড়ির সুন্দরী বোন। তবে প্যান্ট-শার্ট ছেড়ে আচমকা যদি সেই শাড়ি কিংবা লেহেঙ্গা পরে হাজির হয় তাহলে তাকে দেখে অবাক হতেই হয় বৈকি। স্টার জলসার (Star Jalsha) গাঁট ছড়া (Gantchhora) ধারাবাহিকে খড়ির সুন্দরী বোনের থেকে চোখ ফেরাতেই পারছেন না দর্শকরা। নতুন সাজে রীতিমতো দারুণ সুন্দরী লাগছে তাকে।

কুণালের আইবুড়ো ভাতের অনুষ্ঠানের পর মেহেন্দি অনুষ্ঠানেও হাজির হয় বনি। তবে সবাই তার টমবয় ইমেজের জন্য তাকে যেভাবে সকলে হেনস্থা‌ করে তাতে সেও মেয়েদের মত সাজগোজ করার কথা ভাবে। যেই ভাবা সেই কাজ, বনির এই নতুন লুক দেখে অবাক হলেন দর্শকরা।

হালকা গোলাপি রঙের লেহেঙ্গা চোলি, কানে গলায় হালকা গয়না, হাতে চুড়ি, চোখে কাজল আর ঠোঁটে লিপস্টিক, সুন্দরী বনিকে দেখে চোখ ফেরানোই দায়। সিংহ রায় বাড়ির মেহেন্দির অনুষ্ঠানে যেই না অয়নার নাচের পারফরম্যান্স শুরু হয়, অমনি সেখানে হাজির হয় বনি! বনিকে দেখে তো সকলের চোখ কপালে উঠেছে।

এদিকে অয়নার সঙ্গে পাল্লা দিয়ে নাচতে শুরু করে দেয় বনি। তার নাচ দেখে সকলেই অবাক। তবে পাঞ্জাবি ভাঙড়া থেকে পুজোর ভাসান ডান্স নাচতে গিয়ে কার্যত মেহেন্দির পাত্রটাই উল্টে ফেলে দেয় সে। যার ফলে আবার তার উপর রেগে যায় মধুজা। এমনকি খড়িও বোনকে বকা দেয়।

অন্যদিকে রাহুল আর দ্যুতিও বনির বিরুদ্ধে সকলকে উসকে দেয়। কথা শোনায় অয়নাও। এদিকে পরিস্থিতি বদলে যেতে দেখে বনি বলে সে সাজ বদল করে মজা করছিল। কুণালকে হাসানোর জন্যই নাকি সে এই কাজ করেছে! এই বলে সে অনুষ্ঠান ছেড়ে চলে যায়।

তবে এর মাঝেও দর্শকদের জন্য রয়েছে সুখবর। কারণ এই পর্বেই বনিকে মনের কথা বলে দেয় কুণাল। সে নিজের ভালোবাসার কথা আর চেপে রাখতে পারে না। বনিও কি কুণালকে তার মনের কথা বলতে পারবে? উত্তর মিলবে আগামী পর্বে।