সিদ্ধার্থ নাকি ঋষি, সবার সেরা কে, রইল নেটিজেনদের রায়

এই একটি কারণেই ঋষির থেকে এগিয়ে সিদ্ধার্থ, মন ফাগুনকে ধুয়ে দিল মিঠাই ভক্তরা

একদিকে মিঠাই (Mithai) ভক্ত, অন্যদিকে মন ফাগুনের (Mon Phagun) ভক্তরা, দুই দলের মধ্যে যদি বিতর্ক বাঁধে তাহলেই সোশ্যাল মিডিয়া সরগরম। বিভিন্ন কারণ নিয়ে মাঝেমধ্যেই আবার এই দুই দলের মধ্যে ঝগড়া বেঁধেও যায়। মিঠাই আগে নাকি মন ফাগুন! পিহু-মিঠাইয়ের মধ্যে এগিয়ে কে? ঋষি আর সিদ্ধার্থের মধ্যে মহিলামহলে কার জনপ্রিয়তা বেশি? ভক্তদের মধ্যে কার্যত বিতর্কের নানা ইস্যু রয়েছে।

তবে এবার মন ফাগুন এবং মিঠাই ভক্তরা সম্পূর্ণ এক আলাদা বিষয় নিয়ে ঝগড়ায় মেতেছেন। বিষয়টা হল, কোন ধারাবাহিকের নায়ক সবার সেরা? এই ইস্যুতে কিন্তু মিঠাইকে টপকে যেতে পারল না মন ফাগুন। আদতে সিদ্ধার্থ এবং ঋষির মধ্যে পার্থক্য খুঁজে মন ফাগুন ভক্তদের কয়েক গোল দিয়ে মিঠাইকে এগিয়ে রাখলেন ভক্তরা।

Mithai Proves that Shome is not Samaresh`s Biological Father

সম্প্রতি মন ফাগুন ধারাবাহিকে দেখা যাচ্ছে ঋষিরাজ এবং প্রিয়দর্শিনীর মধ্যে আবার মিল হয়েছে। ফের বিয়ের পিঁড়িতে বসেছে তারা। অবশ্য এই প্রথম নয়, এর আগেও দুইবার তাদের বিয়ের আয়োজন করা হয়েছে ধারাবাহিকে। আর এতেই কার্যত ঋষিকে নিয়ে কটাক্ষের বিষয়বস্তু খুঁজে পেয়ে গিয়েছেন মিঠাই ভক্তরা।

মিঠাই ভক্তদের দাবি ঋষিরাজের কেবল কাজ একটাই, পিহুকে কিভাবে বিয়ে করা যায় সেই চিন্তা করা। এত বড় ব্যবসায়ী হওয়া সত্ত্বেও তাকে কখনও অফিস যেতে দেখা যায় না। সে শুধু বাড়িতে থাকে আর বিয়ের চিন্তা করে! সেই জায়গায় সিদ্ধার্থ হল কেরিয়ার ওরিয়েন্টেড ছেলে। আগে চাকরি করত। এখন চাকরি ছেড়ে পারিবারিক মিষ্টির ব্যবসায় যোগ দিয়েছে এবং ব্যবসায় উন্নতির জন্য সবসময় চিন্তাও করে।

Mon Phagun Rishi Pihu Wedding

মিঠাই ধারাবাহিকে বর্তমানে যেমন দেখানো হচ্ছে বাড়িতে ছেলে এবং মেয়েদের দল আলাদা হয়ে গেলেও সে কিন্তু ল্যাপটপ নিয়ে আপন মনে নিজের কাজ করে যাচ্ছে। সিদ্ধার্থ আপাদমস্তক কাজ পাগল আর অন্যদিকে ঋষি হল পিহু পাগল ছেলে! এমনটাই বলছেন নেটিজেনরা।