এত তাড়াতাড়িতে তো পিৎজ্জাও ডেলিভারি হয় না, রণলিয়াকে কটাক্ষ নেটিজেনদের

বিয়ের ২ মাসের মাথাতেই মা হচ্ছেন আলিয়া, চরম ট্রোলের মুখে রণবীর-আলিয়া 

এপ্রিল মাসের মাঝামাঝি সময়ে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) চার হাত এক হয়েছিল। কাপুর এবং ভাট পরিবারের সঙ্গে সঙ্গেই খুশীর আনন্দে মেতে উঠেছিল গোটা বলিউড। জুন মাসের শেষাশেষিই সুখবর শোনালেন আলিয়া। মা হতে চলেছেন তিনি। তার গর্ভে বড় হচ্ছে কাপুর পরিবারের বংশধর।

সোমবার সকালে আলিয়া ভাট ইনস্টাগ্রামে এই সুখবর শেয়ার করতেই উল্লাসে ফেটে পড়ছেন নেটিজেনরা। বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিদের পাশাপাশি রণলিয়ার ভক্তরাও এই খবর পেয়ে দারুন খুশি। রণবীর, আলিয়া এবং তাদের ভাবি সন্তানের প্রতি শুভেচ্ছা জানাচ্ছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

তবে তার মাঝেও কার্যত ট্রোলারদের কটাক্ষ নজরে পড়ছে। বিয়ের পর মাত্র অল্প কিছুদিনের মাথাতেই সন্তানের জন্ম দেওয়ার খবরে কার্যত মিমের বিষয়বস্তু খুঁজে নিয়েছেন একদল নেটিজেন। আলিয়া কী ভাবে বিয়ের এত অল্প দিনের মধ্যে গর্ভবতী হয়ে পড়লেন? ব্যক্তিগত পর্যায়ে গিয়েই ট্রোল করা হচ্ছে তাদের নিয়ে।

সোশ্যাল মিডিয়াতে রণবীর এবং আলিয়াকে নিয়ে নানা বিতর্কিত মন্তব্য লক্ষ্য করা। এমনকি কারও কারও দাবি বিয়ের আগেই নাকি গর্ভবতী হয়েছিলেন আলিয়া। তাই নাকি কাক-পক্ষীকেও টের পেতে না দিয়ে রণবীর-আলিয়ার বিয়ে দেওয়া হয়েছে।

তবে এত মিমের ভিড়ে নজর কাড়ছে এক কন্ডোম সংস্থার তরফে মজাদার বার্তা। রণবীর-আলিয়াকে একটু আলাদা রকমভাবে শুভেচ্ছা বার্তা জানাতে গিয়ে রণবীরেরই গানের লাইন ধার করে ‘ডিউরেক্স’ লিখল, ‘প্রিয় রণবীর,আলিয়া… মেহফিল মে তেরি… হাম তো ক্লিয়ারলি নহি থে…’। এই শুভেচ্ছা বার্তা দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সকলের থেকে এতো ভালোবাসা শুভেচ্ছা পেয়ে আলিয়া একটি বার্তায় লিখেছেন, “আপনাদের সকলের ভালোবাসায় আমি উচ্ছ্বসিত। চেষ্টা করেছি সকলের মেসেজ ও শুভেচ্ছাবার্তা পড়তে। আমি এটুকুই বলতে চাই, আমাদের জীবনের এরকম একটা গুরুত্বপূর্ণ মুহূর্তে এভাবে আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ পেয়ে, দারুণ স্পেশাল অনুভূতি হচ্ছে। আপনাদের সকলকে অনেক ধন্যবাদ।”