প্রান্তিকাকে ছেড়ে এই ‘হটনেস বম্ব’কেই বিয়ে করতে চলেছেন মিকা, রইল মিকার হবুপত্নীর পরিচয়

রূপে কোনও অপ্সরার থেকে কম নন মিকার হবু-পত্নী, হটনেস দেখলে চোখ ফেরানো যায় না

স্বয়ংবর থেকে নিজের জন্য জীবনসঙ্গিনী বেছে নিয়েছেন পাঞ্জাবী গায়ক মিকা সিং (Mika Singh)। হাজার হাজার মহিলা ফ্যানের মন ভেঙ্গে ১৪ বছরের পুরনো বান্ধবীর গলাতেই মালা পরাতে চলেছেন মিকা। মিকার বান্ধবী থেকে জীবনসঙ্গিনী হতে যাচ্ছেন যিনি এই মুহূর্তে সবার নজর রয়েছে তার উপরে। তিনি আকাঙ্ক্ষা পুরী (Akansha Puri)। তিনি একজন অভিনেত্রী তবে তার থেকেও সফল মডেল হিসেবে প্রতিষ্ঠিত।

‘স্বয়ংবর মিকা দি ভোটি’তে আকাঙ্ক্ষাকে টক্কর দেওয়ার জন্য ছিলেন বাংলার মেয়ে প্রান্তিকা দাস এবং নীত মহল। দুজনকে টেক্কা দিয়ে আকাঙ্ক্ষা জিতে নিয়েছেন মিকার মন। বাস্তব জীবনে মিকার পাশে এমন একজন গ্ল্যামারাস জীবনসঙ্গিনী দেখে মন ভরে যাচ্ছে নেটিজেনদেরও।

রূপ, স্টাইল স্টেটমেন্ট এবং ড্রেসিং সেন্সের নিরিখে আকাঙ্ক্ষাকে টেক্কা দিতে পারবেন না কেউই। ট্রাডিশনাল পোশাক হোক কিংবা ওয়েস্টার্ন, আকাঙ্ক্ষার লুকের সঙ্গে সব পোশাকই দারুণভাবে মানিয়ে যায়। সোশ্যাল মিডিয়াতে তার একাধিক গ্ল্যামারাস ছবি রয়েছে যা দেখলে চোখ ফেরানো যায় না।

শাড়ি, লেহেঙ্গা, স্যুট কিংবা সুপার সিজলিং ড্রেস, আকাঙ্ক্ষা যাই পরেন না কেন উপচে পড়ে গ্ল্যামার। জানেন কি আকাঙ্খার কেরিয়ার শুরু হয়েছিল দক্ষিণী ছবিতে অভিনয় করে? বলিউডেও তিনি ‘ক্যালেন্ডার গার্লস’ ছবির হাত ধরে প্রবেশ করেন ২০১৫ সালে।

তবে দর্শকরা তাকে চেনেন ‘বিঘ্নহর্তা গণেশ’ এর দেবী পার্বতী চরিত্রের জন্য। মিকার আগেও এই সুন্দরীর সঙ্গে নাম জড়িয়ে ছিল পারস ছাবরার। ‘বিগ বস সিজন ১৩’ খ্যাত পারসের সঙ্গে আকাঙ্ক্ষার বিচ্ছেদ হয় ভুল বোঝাবুঝির কারণে। এবার মিকার গলাতে মালা পরাতে চলেছেন এই সুন্দরী।

যদিও এখনও বিয়ের ব্যাপারে ফাইনাল কোনও সিদ্ধান্ত হয়নি। শুধু ব্রেসলেট এবং মালা পরিয়ে আকাঙ্ক্ষাকে সঙ্গী হিসেবে ঘোষণা করেছেন মিকা। কিছুদিন এক সঙ্গে কাটিয়ে তারপরই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তারা। তবে তাদের বিবাহ বন্ধনে আবদ্ধ দেখার জন্য ভক্তদের আর তর সইছে না।