টলিউড অভিনেত্রীকে বিয়ে করে বাংলার জামাই মিকা সিং, শাশুড়ি মায়ের হাতে পেলেন জামাই আদর

নানা দেশ ঘুরে বাংলার জামাই মিকা সিং, বাঙালি মেয়েকে বিয়ে করতে যাচ্ছেন মিকা

এ পর্যন্ত বলিউডের (Bollywood) অনেক তাবড় তাবড় তারকা বাংলার জামাই হয়েছেন। বাংলার মেয়েদের ভালোবাসার বন্ধনে বাঁধা পড়ে ইতিমধ্যেই বাংলার জামাই হয়েছেন গুরমিত সিং থেকে ইরফান খান, এবার এই তালিকার নতুন সংযোজন হতে পারেন বলিউডের প্রখ্যাত গায়ক মিকা সিং (Mika Singh)। আপাতত জোড়কদমে চলছে মিকার স্বয়ম্বরের প্রস্তুতি।

আপাতত হিন্দি টেলিভিশনে চলছে মিকা সিংয়ের ‘স্বয়ংবর মিকা দি ভয়থি’র (Swayamvar: Mika Di Vohti) প্রস্তুতি। যেখানে সমস্ত সুন্দরীদের পেছনে ফেলে দিয়ে এগিয়ে গিয়েছেন তিন কন্যা। মিকার জীবনসঙ্গিনী হওয়ার লড়াইয়ে ফাইনালিস্ট হয়েছেন আকাঙ্ক্ষা পুরি (Akanksha Puri), প্রান্তিকা দাস (Prantika Das) এবং নীত মহল (Neet Mehal)।

এই তিন সুন্দরীর মধ্যে এখন হাড্ডাহাড্ডি লড়াই চলছে। তবে সবাইকে টপকে গেলেন বাঙালি কন্যা প্রান্তিকা। টলিউড এবং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির এই সুন্দরী অভিনেত্রীই শেষে কিনা মিকার মন জয় করে ফেললেন। প্রান্তিকার বিয়ে বাড়িতে এসে তার মায়ের হাতে জামাই আদরও পেলেন মিকা!

বাংলার মেয়ে প্রান্তিকা রূপে যেমন লক্ষ্মী, গুণে তেমনই স্বরস্বতী। অভিনয় থেকে শুরু করে বাড়ির সমস্ত কাজকর্মেও তিনি সিদ্ধহস্তা। বিশেষত তার রান্নার হাতের জাদু মুগ্ধ করেছে মিকাকে। আবার প্রান্তিকার গান শুনেও মুগ্ধ হয়েছেন তিনি।

প্রান্তিকার মিষ্টি ব্যবহার এবং তার বাচ্চাদের মত আচরণও মিকাকে আকর্ষণ করেছে। তিনি তাকে ভালোবেসে নাম দিয়েছেন ‘কিউট বাচ্চা’। একটি পর্বে স্পেশাল টাস্কে মিকাকে ইমপ্রেস করার জন্য টক মিষ্টি চিকেন বানিয়ে বাজিমাত করে দেন প্রান্তিকা।

উল্লেখ, মিকা নিজেও কিন্তু দুর্গাপুরের বাসিন্দা ছিলেন। চার বছর বয়স পর্যন্ত বাংলাতে থেকেছেন তিনি। তারপর তার পরিবারে চলে যায় দিল্লিতে। এই রিয়েলিটি শোয়ের জন্য বিয়ের আগেই শ্বশুরবাড়ি ঘুরে ঘুরে জামাই আদর খাচ্ছেন মিকা। সেই সুত্রেই কলকাতায় এসে প্রান্তিকার বাড়িতে তার মায়ের হাতে রান্না খেয়ে গেলেন তিনি।