বাড়িতেই রয়েছে বিচ, বহুতল আবাসনে দেবের ঝাঁ চকচকে বাড়ি দেখলে ঘুরে যাবে মাথা

বাড়িতেই বিচ, দেবের বহুতল আবাসন দেখলে জুড়িয়ে যাবে চোখ

এই মুহূর্তে টলিউড ‍(Tollywood) ইন্ডাস্ট্রিতে প্রথম সারির অভিনেতা হলেন দেব (Dev)। প্রসেনজিৎ, জিতের তুলনায় টলিউডে তার প্রতিপত্তি কিছু কম নেই। অভিনেতা, প্রযোজক হিসেবে সম্পূর্ণ সফল দেব। তার পাশাপাশি তিনি একজন সফল রাজনীতিক। আবার কেরিয়ারের বাইরে তিনি একজন আপাদমস্তক ফ্যামিলি ম্যান। যার সময়ের অনেকখানি অংশ তোলা থাকে তার পরিবারের জন্য।

কলকাতার একটি বহুতল আবাসনে বিলাসবহুল ফ্ল্যাটে বাবা-মাকে নিয়ে থাকেন দেব। সেখানে থাকে তার ছোট ছোট পোষ্যরাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে মা-বাবা এবং পোষ্যদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর মুহূর্তের কিছু ছবি শেয়ার করেছেন তিনি।

Here is Why Dev Opened his Own Production House Dev Entertainment Ventures

তারকাদের বাড়ির অন্দরমহল যেন কোনও এক রূপকথার রাজ্য। দেবের আবাসনটিও তার থেকে আলাদা কিছু নয়। এই ছবিতে তার আবাসনের ছাদের ছবি ধরা পড়েছে। সেখানে রয়েছে এক বিশাল বড় সুইমিং পুল। নীল আকাশ যেন এসে মিশেছে দেবের বহুতল আবাসনের সুইমিংপুলে! এক নজরে দেখলে মনে হয় যেন এটা কোনও একটা সমুদ্রের কিনারা।

দেবও তাই ক্যাপশনে লিখেছেন, ‘‘বাড়িতেই বিচে সময় কাটানোর প্রস্তুতি!” এই ছবি যেন চোখ ধাঁধিয়ে দিচ্ছে। প্রথম ছবিটায় দেখা যাচ্ছে পুলের জলে নেমেছেন দেব। তার সারমেয়রা ক্যামেরার দিকে পেছন ফিরে তার দিকে তাকিয়ে রয়েছে। দেবের বাবা এবং মাকেও দেখা গেল পুলের ধারে বসে আছেন। সকলের মুখেই এক গাল হাসি।

Dev Shares A Photo Of His Roof Top Swimming Pool With His Parents Viral On Net

দ্বিতীয় ছবিতে পোষ্যকে আদর করতে ব্যস্ত দেব। এই দুটি ছবি এখন সোশ্যাল মিডিয়াতে রাজত্ব করছে। দেব আপাতত মিঠুন চক্রবর্তী এবং শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে তার পরবর্তী ছবি ‘প্রজাপতি’র শুট করছেন। একইসঙ্গে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ এর প্রস্তুতিও চলছে। সেখানে মনামী এবং দেবের সঙ্গে উপস্থিত থাকবেন দেবের প্রেমিকা রুক্মিণী মৈত্রও।