পটলকুমার গানওয়ালার পটল এখন কেমন দেখতে হয়েছে দেখুন

Avatar

Updated on:

পটলকুমার গানওয়ালা (Potolkumar Gaanwala) ধারাবাহিকের ছোট্ট পটলকে (Potol) সবারই মনে আছে নিশ্চই। ক্ষুদে বয়সেই অসাধারন দক্ষতার সাথে টেলিভিশনের স্ক্রিনে সমস্ত আবেগ ফুটিয়ে তুলেছিলেন তিনি। তার অভিনয়ের জন্যই হাই টিআরপি (TRP) তে চলছিল ধারাবাহিক পটলকুমার গানওয়ালা (Potolkumar Gaanwala)।

কিন্তু সময় আর বয়স কখনোই থেমে থাকেনা। কিছুদিন আগে বজরঙ্গী ভাইজানের মুন্নিকে দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছিল নেট দুনিয়া। বয়স বেড়ে যাওয়ায় তাকে প্রায় চেনাই যাচ্ছেনা। এবার এমনই হলো পটল (Potol) এর সাথেও ঘটলো তেমনই।

 

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অনস্ক্রিন ‘ পটল (Potol)’ অর্থাৎ হিয়া (Hiya Dey)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়, ইনস্টাগ্রামে (Instagram) তার ছবি দেখে অবাক হয়ে গেলেন অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

পটলকুমার গানওয়ালার পরে জি বাংলার ধারাবাহিক ‘ আলো ছায়া’ তে একটি ছোট্ট ভূমিকায় (আলোর ছোটবেলা) অভিনয় করেছিলেন তিনি।

জনপ্রিয় মুখ হওয়ায় তার ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে অনুরাগীদের সংখ্যা সাড়ে ১৯ হাজারের গণ্ডি ছাড়িয়েছে। সেই ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলেই ফোটো এবং টিকটক ভিডিও পোস্ট করেন হিয়া (Hia)।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

 সম্প্রতি ২১ সে নভেম্বর তার জন্মদিন উপলক্ষে তার বাড়িতেই তারজন্য সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন তার ঘনিষ্ঠরা।সেই সারপ্রাইজ পার্টির ছবি এবং ভিডিও নিজের ইনস্টা (Instagram) হ্যান্ডেলে পোস্ট করেছিলেন এই খুদে তারকা। পোস্ট করার পরেই ভাইরাল (Viral) হয়ে যায় সেই সব ফোটো ও ভিডিও।

পোস্টে তাকে দেখে প্রায় চেনাই যাচ্ছিল না।সময়ের সাথে বড় হয়ে গেছেন সকলের প্রিয় ছোট্ট পটল (Potol)।অনুরাগীরা অনেকেই কমেন্টে তাকে আশীর্বাদ করেছেন যাতে তিনি আরও বড় হতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)


Warning: Undefined array key "_yoast_wpseo_metadesc" in /home/ichorepaka/domains/ichorepaka.in/public_html/wp-content/plugins/LmShare/LmShare.php on line 246

Warning: Trying to access array offset on value of type null in /home/ichorepaka/domains/ichorepaka.in/public_html/wp-content/plugins/LmShare/LmShare.php on line 246