বজরঙ্গি ভাইজানের সেই মুন্নি এখন দেখতে কেমন হয়েছে দেখুন

সময়ের সাথে সাথে সবকিছুই পরিবর্তনশীল।সময় কখনোই থামেনা, এর সেই সময়ের স্রোতে গা ভাসিয়েই বয়সও বেড়ে চলে। মনে আছে বজরঙ্গী ভাইজান (Bajrangi Bhaijaan) ছবিতে ছোট্ট মুন্নিকে (Munni)?সময়ের সাথে সাথে সেও বড় হয়ে উঠেছে।

তাকে দেখে রীতিমত চমকে গেলেন নেটিজেনরা।দীপাবলী উপলক্ষ্যে নিজের ইনস্টাগ্রামে ছবি ছেড়েছিল সে।সেই ছবি দেখে রীতিমত বিস্মিত সকলে, এত তাড়াতাড়ি এত বড় হয়ে গেল সবার আদরের মুন্নি (Munni)!

বজরঙ্গী ভাইজান (Bajrangi Bhaijaan) মুক্তি পাওয়ার পর থেকে সকলের কাছে মুন্নি বলেই পরিচিত হয়ে যায় হর্ষলি মালহোত্রা (Harshali Malhotra)। তার মিষ্টি মুখ এবং অসাধারণ অভিনয় দক্ষতা রীতিমত তাক লাগিয়ে দিয়েছিল সকলকে।

সালমান খানের সাথে কাধে কাধ মিলিয়ে অভিনয় করেছিল ছোট্ট হর্ষলি।বক্স অফিসেও সুপার ডুপার হিট হয় এই ছবি। ছবিতে সালমান খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি ছাড়াও ছোট্ট হার্ষালির অভিনয়ে মুগ্ধ দর্শকরা তার প্রশংসায় পঞ্চমুখ!সকলেই অবাক, এতটুকু বয়সে এত অসাধারণ অভিনয় দক্ষতা কোথাথেকে অর্জন করলো সে?

বোবার ভূমিকায় সংলাপ ছাড়া শুধুমাত্র চোখের ভাষায় কথা ফুটিয়ে তুলতে রীতিমত হিমশিম খান তাবড় তাবড় অভিনেতারা।সেখানে এরকমই একটা চরিত্রকে কি সহজে দক্ষতার সাথে ফুটিয়ে তুললো ওইটুকু ক্ষুদে! তার পর থেকেই সকলের কাছেই সে যেন হয়ে উঠেছিল আদরের কন্যা।

সম্প্রতি তার ইনস্টাগ্রামে প্রকাশিত এই ছবি দেখে অনেক নেটিজেনরা।সবার একটাই প্রশ্ন, এত তাড়াতাড়ি বড় হয়ে গেল তাদের আদরের মুন্নি (Munni)! দীপাবলীর সন্ধ্যায় লাল রঙের সালোয়ার কামিজ পরে খোলা চুলে প্রদীপ হাতে ছবি পোস্ট করেছিলেন হার্ষালি মালহোত্রা (Harshali Malhotra)।

তার মুখের স্নিগ্ধতা এখনও অমলিন, তবে অনেকটাই বদলে গেছে সে।বড় হওয়ার পর মুন্নির (Munni) এই বদল দেখে অবাক সকলেই। অনেকেই তার ছবি দেখে তাকে আশীর্বাদ করেছেন যেন জীবনে খুব হয় সে।ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ছবিটি।