সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদের টেক্কা দিচ্ছে ‘কুছ কুছ হোতা হে’র সেই ছোট্ট অঞ্জলি, রইল ফটোগ্যালারী

‘কুছ কুছ হোতা হে’র ছোট্ট অঞ্জলি শাহরুখের নিজের মেয়ের থেকেও সুন্দরী, রইল অভিনেত্রীর ফটোগ্যালারী

Kuch Kuch Hota Hai child artist little Anjalii looks now a days

৯০ দশকের ‘কুছ কুছ হোতা হ্যায়’ (Kuch Kuch Hota Hai) ছবিটি বলতে গেলে শাহরুখ খানের (Shah Rukh Khan) কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। একা শাহরুখ নয়, এই ছবির সঙ্গে জড়িত প্রত্যেক সদস্য যেমন কাজল, রানী, সালমান খান থেকে শুরু করে শাহরুখ-রানীর ছোট্ট মেয়ে ‘অঞ্জলি’ও দাগ কেটেছিলেন দর্শকদের মনে। এত বছর বাদে ছোট্ট মিষ্টি মেয়ে অঞ্জলি আজ কোথায়?

অত কম বয়সে শিশুশিল্পী হিসেবে অভিনয় দিয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন সানা সাইদ (Sana Saeed)। শাহরুখ, কাজল, সালমানদের বিপরীতে তার অভিনয় মন ছুঁয়ে যায়। দেখতে দেখতে সেই মেয়ের বয়স এখন ৩৩। দেখতে শুনতে বলিউড সুন্দরীদের তুলনায় কিছু কম নন সানা।

১৯৯৮ সালে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিটির মাধ্যমে বলিউডে পা রাখেন ছোট্ট সানা। শিশু শিল্পী হিসেবে প্রথম ছবিতেই দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। দুই বছরের মাথায় ২০০০ সালে ‘হার দিল জো পেয়ার করেগা’ ও ‘বাদল’ ছবিতে তাকে আবার দেখা গিয়েছিল।

শুধু ছবি নয়, টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও চুটিয়ে কাজ করেছেন সানা। ‘বাবুল কা আঙ্গান ছুটে না’, ‘লো হো গায়ি পূজা ইস ঘর কি’ ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা যায়। এছাড়াও ২০১২ সালেও করণ জোহারের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতেও সহায়ক অভিনেত্রী হিসেবে কাজ করেছিলেন তিনি। বড় হওয়ার পর প্রাপ্তবয়স্ক হিসেবে এটাই ছিল তার প্রথম ছবি।

এরপর তাকে বিভিন্ন নাচের রিয়েলিটি শোতেও দেখা গিয়েছে। যার মধ্যে ২০১৩তে ‘ঝলক দিখলা যা ৬’, ২০১৫ তে ‘নাচ বালিয়ে ৭’, ২০১৬ তে ‘ফিয়ার ফ্যাক্টর খতরোন কি খিলাড়ি ৭’ এও অংশ নিয়েছিলেন সানা। শিশু শিল্পী হিসেবে তার কেরিয়ার শুরু হলেও এখন তিনি একজন পেশাদার মডেল ও অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Sana Saeed (@sanaofficial)

তার চেহারা কোনও বলিউড সুন্দরীর থেকে কিছু কম নয়। ছোটবেলার মতোই মিষ্টতা রয়েছে তার চেহারায়। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই তিনি তার অনেক সুন্দর সুন্দর ছবি শেয়ার করেন। ছোট্ট অঞ্জলি আজ এত বছর বাদেও রূপেগুণে সকলের মন জয় করে নিচ্ছে।