দাঁত কেটে সোজা করতেই মুখ ফুলে ঢোল, সুন্দরী হতে গিয়ে চেহারাই বিগড়ে গেল কন্নড় নায়িকার

আরও বেশি সুন্দরী হওয়ার লোভ, চেহারার দশায় কেরিয়ার নিয়ে বিপাকে অভিনেত্রী

Swasthi Sathish

সুন্দর হওয়া বা সুন্দর দেখানোর সাধ কার না মনে থাকে? তবে সৌন্দর্য নিয়ে অতিরিক্ত ওয়াকিবহাল হলেও আবার বিপদ। সুস্থ-স্বাভাবিকভাবে চেহারার যত্ন নিয়েও যতটা সৌন্দর্য পাওয়া সম্ভব তাতে কার্যত মন ভরে না এই যুগের নায়িকাদের। তাই তো তারা নানা ধরনের ট্রিটমেন্টের (Beauty Treatment) দ্বারস্থ হতে যান। আর মাঝেমধ্যেই চিকিৎসার ভুলে তাদের চেহারা এত বেশি খারাপ হয়ে যায় যে ততদিনে আর করার কিছুই থাকে না।

সম্প্রতি অতিরিক্ত সৌন্দর্য পাওয়ার লোভে কন্নড় অভিনেত্রী (Kannada Actress) স্বাতী সতীশ (Swathi Sathish) নিজের চেহারার যা হাল করলেন তাতে কার্যত রীতিমতো শিউরে উঠছে নেট দুনিয়া। কন্নড় ইন্ডাস্ট্রির এই সুন্দরী নায়িকা দাঁতের সমস্যায় ভুগছিলেন বলে জানা যাচ্ছে। সুন্দর ঝকঝকে দাঁত পাওয়ার জন্য রুট ক্যানেল থেরাপি (Root Canal Surgery) নিতে হয়েছিল তাকে। তবে তার ফল হল মারাত্মক।

Swathi-Sathish-4

দাঁতে অস্ত্রোপচার করাতেই ঘটে গেল মারাত্মক বিপদ। ভুল অস্ত্রোপচারের কারণে স্বাতীর মুখের যা অবস্থা হয়েছে তা কহতব্য নয়! ট্রিটমেন্টের পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে তার মুখ ফুলে গিয়েছে। চোখের নিচ থেকে থুতনি পর্যন্ত মারাত্মকভাবে ফুলে গিয়েছে। ফুলে ঢোল হয়ে রয়েছে ঠোঁটও। তার সঙ্গে রয়েছে অসম্ভব যন্ত্রণা।

স্বাতী জানিয়েছেন অস্ত্রোপচারের পর কেটে গিয়েছে ২০টা দিন। তবুও তিনি সুস্থ হচ্ছেন না। অথচ অপারেশন করার আগে দন্ত বিশেষজ্ঞ তাকে জানিয়েছিলেন অপারেশনের পর কিছু সময়ের জন্য মুখ ফুলে থাকবে। তবে তা কয়েক ঘন্টার মধ্যেই আবার স্বাভাবিক হয়ে যাবে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি আরও খারাপ হতে থাকে। এখন তার চেহারার এই অবস্থা!

স্বাতী জানিয়েছেন, ‘গত ২৮ মে অস্ত্রোপচার করার ক্ষেত্রে গাফিলতি করেছে চিকিৎসক। কারণ আমাকে চিকিৎসার সময় আমাকে প্রথমে চিকিৎসক সোডিয়াম হাইপোক্লোরাইটের ইনজেকশন দিয়েছিলেন। যা নেওয়া খুবই কষ্টকর’। এই ইনজেকশন দেওয়ার আগে অ্যানাস্থেসিয়া ইনজেকশন দেওয়া উচিত ছিল চিকিৎসকের। তবে তিনি তা করেননি। এখন তার মুখের এমন অবস্থা যে তিনি বাড়ির বাইরে পা রাখতে পারছেন না। এমনকি তার হাত থেকে একের পর এক কাজ হাতছাড়া হয়ে যাচ্ছে। তীব্র অর্থ সংকটে ভুগছেন তিনি। ওই চিকিৎসকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবছেন অভিনেত্রী।