‘গাঁটছড়া’র সাংবাদিক ‘শ্রুতি’ এবার নতুন ধারাবাহিকে, নিজের মুখে সুখবর দিলেন অভিনেত্রী

গাঁটছড়ার পর সুবর্ণ সুযোগ সুনন্দার হাতে, নতুন ধারাবাহিকে আসছেন রিপোর্টার ‘শ্রুতি’

SUNANDA CHAKRABORTY

গাঁটছড়া (Gantchhora) ধারাবাহিকের হাত ধরেই শুরু হয়েছিল বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে তার যাত্রা। তবে ছোট্ট একটি ভূমিকাতেও নজর কেড়েছিলেন সুনন্দা চক্রবর্তী (Sunanda Chakraborty)। গাঁটছড়ার রিপোর্টার শ্রুতিকে বেশ পছন্দও করছিলেন নেটিজেনরা। যদিও ধারাবাহিকে তার উপস্থিতি ছিল মাত্র কিছুদিনের জন্য। তবে সাংবাদিক শ্রুতি ততদিনে সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলেন।

এত সুন্দরী এক অভিনেত্রীর রূপে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। তাকে শীঘ্রই আবার নতুন করে ধারাবাহিকে দেখার ইচ্ছে ছিল তাদের মনে প্রবল। পেশায় মডেল সুনন্দা গাঁটছড়া ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেই জনপ্রিয়তা পান। খড়ির সঙ্গে মিলে রাহুলের পর্দা ফাঁস করার জন্য এন্ট্রি হয়েছিল তার। তার মিষ্টি মুখ দেখে ক্রাশ খেয়েছিলেন অনেকেই।

এবার দর্শকদের ক্রাশ সুনন্দা নতুন ধারাবাহিকে বিশেষ একটি ভূমিকায় অভিনয় করতে চলেছেন। কালার্স বাংলাতে শুরু হয়েছে নতুন বাংলা ধারাবাহিক ‘তুমি যে আমার মা’। এই ধারাবাহিকে নায়কের বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সুনন্দাকে। সম্প্রতি ইউটিউবে একটি সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি এই সুখবরটি শুনিয়েছেন।

গাঁটছড়া ধারাবাহিকে প্রথমে রাহুলের সঙ্গে মিলে ষড়যন্ত্র করতে চেয়েছিল শ্রুতি। তারপর কিছুদিনের মধ্যেই তার চরিত্রের বদল হয়। রাহুলের পর্দা ফাঁস করতে খড়িকে সহযোগিতা করে সে। জীবনের প্রথম প্রজেক্টেই এরকম দ্বৈত ভূমিকায় অভিনয় করেছিলেন সুনন্দা। রূপের পাশাপাশি তার অভিনয়ও পছন্দ করেছেন দর্শকরা। আর তাই আজ নতুন বাংলা ধারাবাহিকের সুযোগও এসে গেল তার হাতে।

কালার্স বাংলার এই নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘নকশি কাঁথা’ খ্যাত অভিনেতা সুমন দে এবং অভিনেত্রী প্রিয়া মন্ডল। সুমনের বোনের ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত সুনন্দা। তাকে ফিরে পেয়ে খুশি হয়েছেন দর্শকরাও।