কোটিপতি হয়েও নেই সুখ! শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে থাকছেন শ্বেতা বচ্চন

ভেঙেছে মেয়ের সংসার, শ্বশুরবাড়ি ছেড়ে বাপেরবাড়িতে এসে উঠেছেন অমিতাভের মেয়ে শ্বেতা

Husband Nikhil is the owner of crores and billions, yet Shweta Bachchan stays in her maternal house leaving her in-laws

বলিউডের (Bollywood) বড় নামকরা পরিবার বচ্চন পরিবার (Bachchan Family)। নাম, খ্যাতিতে কাপুর পরিবারের তুলনায় কোনও অংশেই কম নন বচ্চনরা। অমিতাভ বচ্চনের বাড়ির প্রত্যেক সদস্যকে নিয়ে সিনেপ্রেমীদের আগ্রহের অন্ত নেই। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), জয়া বচ্চন, অভিষেক বচ্চন এমনকি বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন সংবাদমাধ্যমের শিরোনামে দখল করে থাকেন হামেশাই। তবে এবার সংবাদমাধ্যমের শিরোনামে এলেন অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন (Sweta Bachchan)।

অমিতাভ বচ্চনের কন্যা প্রচারের আলো থেকে দূরেই থাকেন। অমিতাভ পুত্র অভিষেক বচ্চন বলিউডের একজন নামকরা অভিনেতা। তবে শ্বেতার সঙ্গে বলিউডের সরাসরি যোগাযোগ নেই। তিনি একজন মডেল এবং সংবাদ চ্যানেলের হোস্ট। তার বাইরে তার ব্যক্তিগত জীবন থাকে ক্যামেরার আড়ালে। তবে শ্বেতার সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়ে গুঞ্জন ছড়ালো সংবাদমাধ্যমে। শোনা যাচ্ছে, শ্বেতা বচ্চন নাকি তার শ্বশুরবাড়ি ছেড়ে বাবার বাড়িতে এসে রয়েছেন। এই নিয়ে বহু গুঞ্জন রটছে।

কারও মতে শ্বেতার সঙ্গে শ্বশুরবাড়ির সম্পর্ক মোটেই ভালো নয়। আবার অনেকে বলছেন নিখিল এবং শ্বেতার মধ্যে সম্পর্ক নাকি তলানিতে এসে ঠেকেছে! তবে কারণ যাই হোক না কেন, শ্বেতা আপাতত শ্বশুরবাড়ি ছেড়ে বাবা-মায়ের সঙ্গে এসে রয়েছেন। অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতার বিয়ে হয়েছে জনপ্রিয় ব্যবসায়ী নিখিল নন্দার সঙ্গে। ১৯৯৭ সালে তাদের বিয়ে হয়েছে। বিয়ের পর তাদের দুই সন্তানের জন্ম হয়। তাদের পুত্র অগস্ত্য নন্দা এবং কন্যা নব্যা নভেলি নন্দা।

শ্বেতার স্বামী নিখিল নন্দা এস্কর্ট গ্রুপের চিফ অপারেটিং অফিসার হিসেবে নিযুক্ত আছেন। তিনি একজন কোটিপতি ব্যবসায়ী। শ্বেতা এবং নিখিল সম্পর্কে বর্তমানে বহু রটনা রটছে। তবে এতকিছু সত্ত্বেও মুখে কুলুপ এঁটে রয়েছেন দুজনেই। আপাতত বাপের বাড়িতে এসে কাজ নিয়ে মেতে রয়েছেন শ্বেতা। সাংবাদিকতার হোস্টিং এবং মডেলিং ছাড়াও ২০১৮ সালে এম এক্স এস নামের একটি নিজস্ব ফ্যাশন কোম্পানি লঞ্চ করেছেন।

ওই বছরই কল্যাণ জুয়েলার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছিলেন তিনি। শ্বেতার সঙ্গে তার বাবা অমিতাভ বচ্চনের সম্পর্ক নাকি খুবই ভালো। অমিতাভ তার মেয়ের সঙ্গে বন্ধুর মতোই মেশেন। মাঝেমধ্যেই মেয়ের সঙ্গে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করেন তিনি। বাবা-মেয়ের বন্ডিংটা ভালোমতোই ধরা পড়ে সোশ্যাল মিডিয়াতে।